news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



কঠোর পরিশ্রম আপনাকে সফলতার দারপ্রান্তে পৌছে দিবে……………….কাজী তৌহিদুজ্জামান । 

প্রকাশিত : অক্টোবর ০৫, ২০১৯, ০২:৩৭

কঠোর পরিশ্রম আপনাকে সফলতার দারপ্রান্তে পৌছে দিবে……………….কাজী তৌহিদুজ্জামান । 

শফিকুল খান জনি, নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

” আমি আগে জানলে কইতাম বড় হয়ে সেলস ম্যান হবো ” কথাটি আসলেই বাস্তব । কারন কাজ যত ছোট হোক না কেনো, কাজকে ছোট করে দেখতে নেই, ছোট কাজ করেই আপনি বড় কাজ করার শিড়ি খুজে পাবেন, যার সুস্পষ্ট প্রমান হক গ্রুপের নির্বাহী পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) কাজী তৌহিদুজ্জামান ।
জন্ম ১৯৬৭ সালে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলায়, বাবার নাম কাজী আসাদুজ্জামান, মাতা রাহেলা খাতুন ।
শিক্ষা জীবনে তিনি ছিলেন বেশ মেধাবী। ১৯৮৩ সালে গ্রামের স্কুল সাতৈর উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, ১৯৮৫ সালে মেহেরপুর সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক ও সর্বশেষ বাংলাদেশের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে ১৯৮৯ স্নাতক ও ১৯৯০ তে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। পরে তিনি কর্ম হিসেবে বেছে নেন মার্কেটিং এর পেশাকে, তিনি ১৯৯১ সালে (জি কিউ) ইন্ডাস্ট্রির ইকোনো বলপেন এর বিক্রয় প্রতিনিধি হিসেবে প্রথম কাজ শুরু করেন এবং টানা ৯ বছর কাজ করে পরবর্তীতে অ্যারোমাটিক কসমেটিকস, এ পি ঢাকা লিমিটেড, কোহিনূর কেমিক্যাল এ ৭ বছর, অলিম্পিক ইন্ডাস্ট্রিতে সাড়ে ৯ বছর ও সর্বশেষ দেশের সুনামধন্য বিস্কুট কোম্পানি হক গ্রুপ এর নির্বাহী পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) হিসেবে এ কর্মরত আছেন ।  তার দীর্ঘ ৩০ বছরের কঠোর পরিশ্রমে দেশের এফ এম সি জি সেক্টরে এনেছেন ব্যাপক পরিবর্তন ও সুনাম ।  তার এই সফলকতার পিছনে রয়েছে তার কাজের প্রতি সম্মান, সৎ ও কঠোর পরিশ্রম । যার কারনেই তিনি আজ এই পর্যন্ত পৌঁছাতে সফল হয়েছেন,
শুক্রবার ফরিদপুর সদরের ঝিলটুলিতে অবস্থিত টেরাকাটা রেষ্টুরেন্ট এ হক বিস্কুটের রিজিওনাল সেলস মিটিংয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আমি সর্বপ্রথম ২২০০ টাকা বেতনে কাজ শুরু করি এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে ধাপে ধাপে সামনে এগিয়ে যাই এবং সফলতার মুখ দেখতে পাই ।
তিনি আরো বলেন সবাই ছোটবেলায় বড় হয়ে ডাক্তার ইন্জিনিয়ার হওয়ার কথা ভাবে, ঠিক আমিও তাই ভাবতাম,  কিন্তু কর্মজীবন শুরু করি সেলসম্যান এর চাকুরি দিয়ে,  শুরু হয় জীবন যুদ্ধ দিন রাত কঠোর পরিশ্রম করতে থাকি, আর মনের ভেতর ভাবতে থাকি এই পেশা দিয়ে কিভাবে উপরে উঠা যায় এবং আর আমি সফল হই ।
তিনি মিটিংয়ে উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন কাজকে ছোট করে দেখতে নেই, আপনি যে অবস্থানেই থাকুন না কেনো, সততার সাথে কঠোর পরিশ্রম করে যান আপনি একদিন ঠিকই সফল হবেন ।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন হক বিস্কুটের রিজিওনাল সেলস ম্যানেজার (ডি এস এম) হুমায়ুন কবির ও (ডি এস এম) আহসানউদ্দিন আহম্মেদ সহ বৃহত্তর ফরিদপুর রিজিওন এর সকল বিক্রয় কর্মকর্তা-প্রতিনিধি বৃন্দ।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com