news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



বোয়ালমারীতে ট্রেনের সাথে ভটভটির সংঘর্ষে আহত নয়

প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০১৯, ১০:০৭

বোয়ালমারীতে ট্রেনের সাথে ভটভটির সংঘর্ষে আহত নয়

আগামীর প্রত্যাশা ডেক্সঃ

ফরিদপুরের বোয়ালমারীতে ট্রেনের সাথে ইঞ্জিন চালিত থ্রি হুইলার‘গ্রাম বাংলা ভটভটি’র মুখোমুখী সংঘর্ষে শিক্ষার্থীসহ নয় জন আহত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার আমগ্রাম-চালিনগর রেল গেটেএ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুর-রাজবাড়ি-ভাটিয়াপাড়া পথে চলাচলকারি ফরিদপুর এক্সপ্রেস নামের ওই লোকাল ট্রেনটি ভাটিয়াপাড়া যাচ্ছিলো। আর ইঞ্জিনচালিত তিন চাকার ভটভটি যাচ্ছিলো বোয়ালমারী চিতার বাজার। পথি মধ্যে বোয়ালমারী পৌর সভার আমগ্রাম-চালিনগর রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। রেলগাড়ির সাথে ধাক্কা ভটভটিতে রেললাইনের পাশের খাদে গিয়ে আছড়ে পড়ে। এর ফলে ওই ভটভটির চালকসহ সাত জন আহত হন।

ঘটনার প্রত্যক্ষদর্শী আমগ্রাম মহল্লার মো. মোর্শেদ জানায়, আমগ্রাম-চালিনগর রেলগেট এলাকায় কোন ক্রসিংচিহ্ন নেই এবং ট্রেন আসা যাওয়ার পথে সতর্ক করার কোন ব্যবস্থাও নেই। তিনি বলেন, ওই ভটভটি টি রেল ক্রসিং পাড় হওয়ার সময় হঠাৎ ইঞ্জিন বিকল হয়ে যায়, ফলে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় ভটভটির আরোহী সালথার বিভাগদী শহীদ স্মৃতি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সজনী (১৭), তার বোন বোয়ালমারী রাঙ্গা মুলাকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী অন্তরা (১৫), ব্যবসায়ী আলতাপ (৪২), আফজাল (৪০), তন্ময় (২৩), তাপস বিশ্বাস (৪০), গ্রাম বাংলার চালকই জারত মোল্লাকে (৩৪) মারাত্বক আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাপস বিশ্বাসকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়।

অন্যদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তর করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা মোরশেদ আলম জানান, আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং একজনকে বোয়ালমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী স্টেশনের বুকিং সহকারী দেলোয়ার হোসেন বলেন, অসতর্কতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। আমগ্রাম-চালিনগর রেলগেটে কোন গেট কিপার নেই। স্থানীয়রা একটি পকেট গেট করে নিয়েছে। কিন্তু রেল চলার পথে সেই গেট নামানো হয় না।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com