news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



নগরকান্দায় আহত শিক্ষার্থীকে বিনা চিকিৎসায় ৩ ঘন্টা আটকিয়ে রাখলেন শিক্ষকেরা

প্রকাশিত : আগস্ট ২৮, ২০১৯, ০৯:২২

নগরকান্দায় আহত শিক্ষার্থীকে বিনা চিকিৎসায় ৩ ঘন্টা আটকিয়ে রাখলেন শিক্ষকেরা

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় আহত শিক্ষার্থীকে বিনা চিকিৎসায় ৩ ঘন্টা আটকিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার উপজেলার চরযশোরদী ইউনিয়নের রজক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।

জানাগেছে বুধবার দুপুর ১ টার দিকে রজক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী জিহাদ মাঠে খেলা করছিল। এ সময় ৪র্থ শ্রেণীর অপর শিক্ষার্থী ফরহাদ স্কুল ভবনের ছাদে উঠে জিহাদকে লক্ষ করে পাথর ছোড়ে। পাথরটি জিহাদের মাথায় লেগে রক্তাক্ত জখম হয়। স্কুলের শিক্ষকেরা জিহাদের চিকিৎসা না করে ওর মাথার রক্ত পানি দিয়ে ধুয়ে অফিস কক্ষে তালাবদ্ধ করে রাখে। পরে স্কুল ছুটির পর জিহাদকে ছেড়ে দেয়। জিহাদ বাড়ীতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে অভিভাবকেরা তাকে নগরকান্দা হাসপাতালে ভর্তি করায়।

জিহাদের বাবা জুয়েল মিয়া অভিযোগ করে বলেন, আমার ছেলেকে কোন রকম চিকিৎসা না করে রক্তাক্ত অবস্থায় তিন ঘন্টা তালাবদ্ধ করে রাখলেন শিক্ষকেরা। চিকিৎসকেরা ওর মাাথায় দুইটি শেলাই করেছে। আমি এর ন্যায় বিচার চাই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলেয়া বেগম বলেন, আমি শিক্ষক নাজনীন আক্তারকে দায়িত্ব দিয়ে স্কুলের কাজে উপজেলা শিক্ষা অফিসে গিয়েছিলাম। নাজনীন স্যার কেন যে এমন কাজ করলো তা আমার বোধগম্য নয়।

অভিযুক্ত শিক্ষক নাজনীন আক্তার বলেন, জিহাদ আহত হওয়ায় আহত স্থানে মলম লাগিয়ে অফিসে বসিয়ে রেখেছি।

উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বশীর শরীফ বলেন, জিহাদকে আমি দেখেছি, ওকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে শিক্ষকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ বলেন, বিষয়টি নিয়ে সহকারী শিক্ষা অফিসার প্রসাদ সরকারকে তদন্ত করর নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত শেষে অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com