news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশে দুরাবস্থার অবসান হচ্ছে – লিয়াকত সিকদার

প্রকাশিত : আগস্ট ২০, ২০১৯, ১৩:২১

বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশে দুরাবস্থার অবসান হচ্ছে – লিয়াকত সিকদার

আগামীর প্রত্যাশা ডেক্সঃ
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে দেশকে যেই অন্ধকারের নিমজ্জিত করা হয়েছিলো আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই দুরাবস্থার অবসান হচ্ছে। বাংলাদেশ আজ সারাবিশ্বে উন্নয়নের মডেল হিসেবে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু যেই সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন পুরণে দেশের মানুষ আজ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। কোনভাবেই যাতে বঙ্গবন্ধুর খুনিরা দেশকে পিছিয়ে নিয়ে যেতে না পারে সেজন্য সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।

জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে গত শুক্রবার থেকে রোববার পর্যন্ত এই তিনদিন ফরিদপুরের সংসদীয় এলাকা-১ এর মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে একাধিক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে লিয়াকত সিকদার একথা বলেন।

এসময় মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক রেজাউল করিম বকু, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা একেএম জাহিদুল হাসান, বোয়ালমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সৈয়দ রাসেল রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মৃধা পিকুল, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক একেএম আহাদুল হাসান, যুবলীগ নেতা রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

জাতীয় শোক দিবসের মাসব্যাপী এ কর্মসূচী উপলক্ষে ছাত্রলীগের সাবেক এই কেন্দ্রীয় সভাপতি লিয়াকত সিকদার তিন উপজেলার দশটি ইউনিয়নের আয়োজিত বিভিন্ন মসজিদের দোয়া মাহফিল ও স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন। সকাল থেকে রাত অব্দি তিনি নেতাকর্মীদের খোঁজখবর নেন এবং সকলকে একজোট হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com