news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



মারপিটের অভিযোগ করতে এসে নারী নির্যাতনের মামলায় গ্রেপ্তার

প্রকাশিত : আগস্ট ১৫, ২০১৯, ০৬:০৩

মারপিটের অভিযোগ করতে এসে নারী নির্যাতনের মামলায় গ্রেপ্তার

রাজবাড়ী অফিসঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচরে মারপিট করে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ করতে এসে নারী নির্যাতনের মামলায় গ্রেপ্তার হলেন মীর আলী (৪৫)। তিনি উজানচর ইউনিয়নের পূর্ব উজানচর গফুর মণ্ডলপাড়ার বাসিন্দা। তাঁকে আজ বৃহস্পতিবার সকালে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার দেখিয়ে পুলিশ রাজবাড়ীর আদালতে পাঠিয়েছে।

নারী নির্যাতনের মামলাকারীর ভাষ্য, তাঁর স্বামী ও দুই ছেলে ঢাকায় থেকে কাজ করেন। ছোট ছেলেকে নিয়ে বাড়িতে থাকেন। আত্মীয়তার সুবাদে মীর আলী তাঁদের বাড়িতে আসতেন। ৭ আগস্ট তাঁর বাড়িতে এসে মীর আলী তাঁকে যৌন হয়রানি করেন। পরে তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মীর আলী পালিয়ে যান। তিনি ফোনে স্বামী ও দুই ছেলেকে বিষয়টি জানান। ঈদের ছুটিতে তাঁরা বাড়িতে এলে গতকাল বুধবার তিনি মামলা করেন।

মীর আলীর ভাষ্য, গতকাল ভায়রাকে ঈদের গরু বিক্রির টাকা দিতে যাওয়ার সময় ওই নারীর স্বামী ও দুই ছেলেসহ কয়েকজন তাঁর ওপর হামলা চালান। তাঁকে মারধর করে তাঁর কাছে থাকা গরু বিক্রির নগদ এক লাখ টাকা ছিনিয়ে নেন। এ বিষয়ে তিনি থানায় অভিযোগ করতে যান। পুলিশ বরং ওই নারীর করা নারী নির্যাতন মামলায় তাঁকে গ্রেপ্তার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শহর আলী বলেন, মীর আলীর অভিযোগ পেয়ে ঘটনাস্থলে তদন্তে যান পুলিশ সদস্যরা। তখন ওই বাড়ির গৃহবধূকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করার অভিযোগ পাওয়া যায় তাঁর বিরুদ্ধে। পরে ওই গৃহবধূর করা নারী নির্যাতন মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com