news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



ডেঙ্গুতে ফরিদপুরের ভাঙ্গায় কৃষকের মৃত্যু

প্রকাশিত : আগস্ট ০৭, ২০১৯, ০৬:২৬

ডেঙ্গুতে ফরিদপুরের ভাঙ্গায় কৃষকের মৃত্যু

ফরিদপুর অফিসঃ

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরো একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে ফরিদপুর মেডিকেলে ডেঙ্গুতে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ৩ জনে আর জেলায় নিহতের সংখ্যা ৫ জন।

হাসপাতাল থেকে সরবরাহকৃত মৃত্যু প্রমাণ সনদ অনুযায়ী জানা গেছে, নিহত ওই ব্যক্তির নাম আব্দুল জলিল সরদার। পেশায় তিনি কৃষক। তার বাড়ি ফরিদপুরের নগরকান্দা উপজেলায় নারুয়াহাটি গ্রামে। মৃত্যুর কারণ এর জায়গায় লেখা রয়েছে ‘ডেঙ্গু শক সিনড্রম’।

মৃত আব্দুল জলিল সরদারের ছেলে মিরাজুল সরদার বলেন, তার বাবা পেশায় কৃষক। এক সপ্তাহ আগে তার ডেঙ্গুজ্বর ধরা পড়ে। পরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে চিকিৎসা দেওয়া হয়। সুস্থ হলে তাকে বাড়ি নিয়ে যাই।

বুধবার সকালে বাবার অবস্থা খারাপ হলে তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করি। ১০টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়।

এই বিষয়ে হাসপাতালের পরিচালক ডাক্তার কামদা প্রসাদ সাহা জানান, তার মৃত্যু হয়েছে এটি নিশ্চিত, তবে তা ডেঙ্গুতে নয়। মৃত্যু প্রমাণ সনদের কথা উল্লেখ করে প্রশ্ন করলে তিনি জানান, সেটি সঠিক নয়, পরবর্তীতে নতুন ডেথ সার্টিফিকেট দেয়া হবে।

উল্লেখ্য, ফরিদপুরে বিভিন্ন হাসপাতালে এ পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়েছে ৩৮৮ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ২৩৬ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় ফরিদপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে ৬৫ জন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com