news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



সালথায় ৫ম শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে যুবক আটক

প্রকাশিত : জুলাই ২০, ২০১৯, ০৫:৫৬

সালথায় ৫ম শ্রেনীর ছাত্রী ধর্ষনের অভিযোগে যুবক আটক

এফ.এম.আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ 

ফরিদপুরের সালথায় এবার ২ সন্তানের জনক বহুলুল বিশ্বাস (২৮) এর বিরুদ্ধে ৫ম শ্রেনীর এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে আটক করা হয়েছে।

শুক্রবার (১৯.০৭.২০১৯) দুপুরে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মধ্য কাগদী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঐদিনই বিকালে মেয়েটির মা বাদী হয়ে সালথা থানায় ২ সন্তানের জনক বখাটে বহুলুল বিশ্বাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

ধর্ষনের শিকার মেয়েটির পরিবার ও প্রতিবেশী সুত্রে জানা যায়, শুক্রবার দুপুর আনুমানিক ২ টার দিকে ৫ম শ্রেনীতে পড়ুয়া ঐ শিক্ষার্থী বসত ঘরের পিছন দিকে টয়লেটে গেলে আগে থেকে উৎপেতে থাকা ঐ বখাটে ২ সন্তানের জনক একই উপজেলার সোনাপুর ইউনিয়নের বাংরাইল গ্রামের আফছার বিশ্বাসের ছেলে বহুলুল বিশ্বাস (২৮) টয়লেটের ভিতরে গিয়ে গলায় কাচি ঠেকিয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে। এসময় মেয়েটি চিৎকার দিলে তার মা ঘরের বাহিরে গিয়ে দেখেন ধর্ষক বহুলুল বিশ্বাস পরনের লুঙ্গি উুচয়ে পালিয়ে যাচ্ছে।

এসময় তাকে ধরতে গেলে তাকে লাথি মেরে পাটে ক্ষেতের ভিতর দিয়ে পালিয়ে যায়।

পরে পুলিশের সাড়াশি অভিযানে রাত আনুমানিক ৮ দিকে তাকে গ্রেফতার করে সালথা থানা পুলিশ।

ধর্ষনের শিকার ঐ স্কুল ছাত্রীর বাবা বলেন, আমার ছোট বাচ্চাটির সাথে যে অমানুষিক নির্যাতন করা হয়েছে আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। ঐ ধর্ষককে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাই। মেয়েটি স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী।

এঘটনায় সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন খান ধর্ষনের অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পরে আমাদের পুলিশ তৎপর থেকে অভিযান চালিয়ে ধর্ষককে রাত ৮ টা দিকে আটক করা হয়েছে। ভিকটিমকে শনিবার (২০.০৭.২০১৯) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com