news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



সেফটি ট্যাংকে প্রতিবেশীকে উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত : জুলাই ১৯, ২০১৯, ১৫:৫৫

সেফটি ট্যাংকে প্রতিবেশীকে উদ্ধার করতে গিয়ে যুবকের মৃত্যু

আগামীর প্রত্যাশা ডেক্সঃ

নওগাঁয় নতুন ল্যাট্রিনের সেফটি ট্যাংকির শার্টারিং খুলতে নামা প্রতিবেশী ভাইকে উদ্ধার করতে গিয়ে ভুট্টো নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় অসুস্থ হয়ে পড়েছেন আরও দুই ব্যক্তি। শুক্রবার (১৯.০৭.২০১৯) দুপুরে নওগাঁ সদর উপজেলার পাহাড়পুর পূর্বপাড়ায় এ ঘটনাটি ঘটে।

নিহত ভুট্টো (২৩) ওই গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

স্থানীয় সূত্রে জানা, ওই গ্রামের আজাহার আলীর বাড়ির ল্যাট্রিনে শুক্রবার সকাল ১০টার আজাহার আলীর ভাই আশরাফুল ইসলাম ল্যাট্রিনের ছাদের শার্টারিং খুলতে ভিতরে প্রবেশ করেন। কিছুক্ষণ পর তার কোন সাড়া শব্দ না পেয়ে স্বজনরা শঙ্কিত হয়ে পড়েন। তাদের চিৎকার শুনে প্রতিবেশী ভাই ভুট্টো ট্যাংকির ভিতরে প্রবেশ করেন।

তারও কোনো সাড়া শব্দ না পেয়ে অবশেষে ভুট্টোর বাবা গোলাম মোস্তফা (৫৫) ভিতরে প্রবেশ করেন। তাদের কারও কোনো শব্দ না পেয়ে অবশেষে স্থানীয় গ্রামবাসীরা সেখানে জড়ো হয়ে ট্যাংকির ভিতর বাতাস দিয়ে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেন। পরে চিকিৎসাধীন অবস্থায় ভুট্টো মারা যান।

আশঙ্কাজনক অবস্থায় অসুস্থ গোলাম মোস্তফা এবং আশরাফুল ইসলামকে বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহর‌ওয়াদি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com