news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



যুবকের ব্যাগে শিশুর কাটা মাথা, যা জানাল পুলিশ

প্রকাশিত : জুলাই ১৯, ২০১৯, ১১:১৫

যুবকের ব্যাগে শিশুর কাটা মাথা, যা জানাল পুলিশ

আগামীর প্রত্যাশা ডেক্সঃ

নেত্রকোনা জেলা শহরে প্রকাশ্য দিবালোকে শিশু সজিবের গলা কাটা মস্তক নিয়ে ঘুরে বেড়ানো এবং গণপিটুনিতে শিশু হত্যাকারী যুবক রবিন নিহত হওয়ার ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

সজিবকে নৃশংসভাবে গলা কেটে হত্যার ঘটনায় শিশু সজিবের পিতা রইস উদ্দিন বাদী হয়ে রবিনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত ব্যক্তিদেরকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

গণপিটুনিতে শিশু হত্যাকারী রবিন নিহত হওয়ার ঘটনায় নেত্রকোনা মডেল থানার এস,আই রফিক বাদী হয়ে অজ্ঞাত সংখ্যক ব্যক্তিকে আসামি করে অপর মামলাটি দায়ের করেন।

এ উপলক্ষ্যে নেত্রকোনা জেলা পুলিশ শুক্রবার (১৯.০৭.২০১৯) বেলা ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং-এর আয়োজন করে।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জয়দেব চৌধুরী বলেন, সাংবাদিকরা ঘটনার বাস্তবচিত্র তুলে ধরলেও উক্ত হত্যাকাণ্ডকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কতিপয় লোক ছেলে ধরা ও পদ্মা সেতুতে ছেলে শিশুদের মাথা দেয়ার কথা বলে যে গুজব ছড়াচ্ছে, তা আদৌ সত্য নয়, নিতান্তই অসত্য ও বিভ্রান্তিমূলক। সকল অভিভাবকদেরকে আতংকিত না হওয়ারও পরামর্শ প্রদান করেন।

তবে প্রেস ব্রিফিংয়ে কি কারণে এ নৃশংস হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে তা এখন বলতে পারেননি তিনি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। শীঘ্রই হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮.০৭.২০১৯) দুপুর সাড়ে ১২টার দিকে রবিন শিশু সজিবকে হত্যা করে তার মস্তক (মুন্ডু) নিয়ে জেলা শহরের বারহাট্টা রোডস্থ শ্রমিক ইউনিয়নের সামনে মেথর পট্টিতে মদ পান করে মাতলামি করার সময় তার ব্যাগ থেকে শিশুর গলাকাটা মস্তক মাটিতে পড়ে যায়। তা দেখে উত্তেজিত জনতা তাকে ধাওয়া করে নিউটাউন পঁচা পুকুর (অনন্ত পুকুর) পাড়ে গণপিটুনি দিয়ে মেরে ফেলে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com