news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



ফরিদপুর শিশু পার্কে অশ্লীল কর্মকান্ড, শতাধিক স্কুল-কলেজের শিক্ষার্থী আটক

প্রকাশিত : জুলাই ০৭, ২০১৯, ০৬:১০

ফরিদপুর শিশু পার্কে অশ্লীল কর্মকান্ড, শতাধিক স্কুল-কলেজের শিক্ষার্থী আটক

প্রত্যাশা ডেক্সঃ

অসামাজিক কর্মকান্ডের অভিযোগে ফরিদপুর শেখ রাসেল শিশু পার্কে ভ্রাম্যমান আদালতের অভিযান। বিভিন্ন স্কুল- কলেজের শতাধিক ছাত্র-ছাত্রী আটক। রবিবার বেলা সাড়ে ১১টার সময় এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযোগ রয়েছে, শিশু পার্কের ম্যানেজার সৈয়দ সামির আজফারের সহযোগীতায় পার্কের ভিতরে দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছে।

এই অভিযোগের ভিক্তিতে রবিবার বেলা বেলা সাড়ে ১১টার দিকে চার ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি দল শিশু পার্কের ভেতরে অভিযান চালিয়ে শতাধিক যুবক-যুবতিকে আটক করে। এদের সবাইকে অসামাজিক কর্মকান্ডের অভিযোগে আটক করা হয়।

পরে আটককৃতদের অনেককেই মুচলেকা দিয়ে তাদের অভিভাবকদের কাছে তুলে দেয় আদালত। এছাড়াও কয়েকজনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

অভিযোগ রয়েছে শিশু পার্কের ম্যানেজারের সাথে যোগসাজসে স্থানীয় একটি চক্র পার্কের ভেতরে অশ্লীল কাজের সুযোগ করে দেয়া হয়। এ চক্রটির সাথে আবাসিক কয়েকটি হোটেলের যোগাযোগ রয়েছে বলেও অভিযোগ রয়েছে।

আদালত পরিচালনা কারি নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ বায়জেদুর রহমান জানান, পার্কের ভেতরে অশ্লীল কার্যলাপের অভিযোগে সেখানে অভিযান চালানো হয়। সেখান থেকে শতাধিক যুবক-যুবতিকে আটক করা হয়।
জেলার আইন শৃংখলা পরিস্থিতি এবং পরিবেশ সুস্থ্য ও শান্ত রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

শিশু পার্কে যাওয়া অনেক সুধিজন অভিযোগ করে বলেন, শিশু পার্কটিতে শিশুদের নিয়ে যাওয়ার কোন পরিবেশ নেই। পার্কের ভেতরের বিভিন্ন স্থানে যুবক-যুবতিরা অসামাজির কর্মকান্ড করায় সেখানে শিশুদের নিয়ে যাওয়া লজ্জাজনক। পার্কের ভেতরে অশ্লীল কর্মকান্ড ওপেন সিক্রেট বলে অনেকেই অভিযোগ করেন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com