news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ফরিদপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

প্রকাশিত : জুলাই ০৩, ২০১৯, ০৬:২৩

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ফরিদপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

ফরিদপুর অফিসঃ

সদ্য জাতীয় সংসদে পাস হওয়া ২০১৯-২০ অর্থ বছরের জাতীয় বাজেটে গ্যাসের মূল্য বৃদ্ধিকে ‘আওয়ামীলীগ সরকারের গণ বিরোধী একটি পদক্ষেপ’ হিসেবে উল্লেখ করে এর প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।

বিএনপির দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকালে ফরিদপুরে এ কর্মসূচি পালিত হয়।

সকাল ১০ টারদিকে শহরের স্বাধীনতা চত্ত্বর এলাকা থেকে বিএনপির বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি জাস্টিজ ইব্রাহিম সড়ক, ফরিদপুর-চরভদ্রাসন সড়কের একাংশ পাড় হয়ে ফরিদপুর প্রধান ডাক ঘরের সামনে গিয়ে শেষ হয়।

এ প্রতিবাদ কর্মসূচিতে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি যুক্তনা থাকলেও মিছিলকারীরা খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে স্লোগান দেয়।
পরে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ। সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন ও প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন।

বক্তারা বলেন, গ্যাসের দাম বৃদ্ধি করাবর্তমান গণবিরোধী সরকারের একটি গণ বিরোধী পদক্ষেপ। এর ফলে দেশের নিম্ম বিত্ত ও মধ্যবিত্ত শ্রেণির মানুষ সংকটে পড়বে।

এসময় আরো উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন মৃধা, জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য হাসানুর রহমান মৃধা, জেলা যুব দল সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন খান।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com