news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



ফরিদপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম, চেয়ারম্যানসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত : জুন ২৯, ২০১৯, ১৪:৪১

ফরিদপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম, চেয়ারম্যানসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

প্রত্যাশা ডেক্সঃ
ফরিদপুর সদর উপজেলার ডিক্রির চর ইউনিয়নপরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মেহেদী হাসান ওরফে মিন্টুসহ নয় জনকে আসামি করে কুপিয়ে আহত করার ঘটনায় মামলা করেছেন একই ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল মান্নান মিয়া।

গত শুক্রবার রাতে এ মামলাটি করেন ফরিদপুর কোতয়ালী থানায়। তিনি ওই ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

অপরদিকে শুক্রবার রাতেই ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান তার নিরাপত্তা চেয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

আব্দুল মান্নানের মামলার সূত্রে জানা যায়,গত বৃহস্পতিবার বিকেল সাড়ে৩টার দিকে ইউনিয়নের আইজউদ্দিন মাতুব্বর কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছিল। আব্দুল মান্নান মিয়া তার নিজস্ব কার্ড আনতে ঐ স্কুলে গেলে ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান (৪৩)তার ভাই মো.জাহাঙ্গীর ফকির (২৮),মো.আলমগীর ফকির (৩২),মো.আলমাস ফকির (৩৫)সহ নয় জন ব্যাক্তি ও অজ্ঞাত আরো ৩/৪ জন লোক দেশীয় অস্ত্রসস্ত্র দিয়েসি এন্ডবি ঘাট আইজউদ্দিন মাতুব্বর কান্দি সরকারি বিদ্যালয়ের মাঠের মধ্যে তাকে এলো পাথারি মার ধর করেন। এর ফলে রডের আঘাতে তার ডান হাত ভেঙ্গে যায়।পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
বর্তমানে আহত ইউপি সদস্য মান্নান ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।

প্রসংগত, গত ২৯ মে ডিক্রীরচর ইউনিয়নের ৯জন ইউপি সদস্য ও ১১ জুন ১২জন ইউপি সদস্য ইউপি চেয়ারম্যান মেহেদীর বিরুদ্ধে বিভিন্ন অসদাচারণ ও দুর্নীতির অভিযোগ এনে অনাস্থা দেন। এঘটনার প্রেক্ষিতে চেয়ারম্যান মেহেদী হাসান পরিকল্পিত ভাবে প্রতিশোধ নেওয়ার জন্য এই হামালা করেছে বলে জানিয়েছেন আহত মান্নান মিয়া।

সাধারণ ডায়েরিতে মেহেদী হাসান বলেন, ডিক্রির চর আইজুদ্দিন মাতুব্বর কান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জামাই শ্বশুরের মধ্যে বিবাদমান একটি মারামারির ঘটনা ঘটে গত বৃহস্পতিবার। এই ঘটনাকে কেন্দ্র করে ফরিদপুর কোতয়ালী থানায় আব্দুল মান্নান মিয়া তার তিন ভাই ও তাকে জড়িয়ে একটি মিথ্যা অভিযোগে একটি মামলা করেছেন।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এ এফ এম নাসিম বলেন, ইউপি সদস্য মান্নান মিয়াকে পিটিয়ে আহত করার ঘটনায় ইউপি চেয়ারম্যান মেহেদী ও তার তিন ভাইসহ মোট নয়জনের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে। তিনি বলেন, ইউপি চেয়ারম্যান মেহেদী নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন এ বিষয়ে তার জানা নেই। তিনি বলেন, মামলার অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com