news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



মধুখালীতে ১১ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার ভগ্নিপতি গ্রেপ্তার গ্রেপ্তার

প্রকাশিত : জুন ২২, ২০১৯, ০৪:৩৩

মধুখালীতে ১১ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার ভগ্নিপতি গ্রেপ্তার গ্রেপ্তার

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের ১১ বছর বয়সী এক শিশু কন্যা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শিশুটি ওই বাড়িতে গত এক বছর ধরে ঝিয়ের কাজ করতো বলে জানা গেছে।

এ ব্যাপারে ওই বাড়ির মালিক আরিফ মোল্লাকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। আরিফ মোল্লা ওই শিশুটির বাবার ভগ্নিপতি। আরিফ মোল্লা বিবাহিত এবং এক ছেলে ও এক মেয়ের বাবা।

শনিবার (২২.০৬.২০১৯) দুপুরে আরিফ মোল্লাকে একমাত্র আসামি করে ওই শিশুর মা বাদী হয়ে মধুখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলাদায়ের করেছেন। এ মামলার পরে আরিফ মোল্লাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, পরিবারের আর্থিক অবস্থা ভালো না হওয়ায় আমার স্বামীর ভগ্নিপতি আরিফের বাসায় তারদের গৃহস্থালী কাজে সহযোগিতা করার জন্য আমার শিশু মেয়েকে রেখে তিনি ও তাঁর স্বামী আমার স্বামী ঢাকায় একটি পোশাক শিল্প কারখানায় কাজ করতে যান। এরই সুযোগে আরিফ মোল্লাকে তাঁর শিশু কণ্যাকে গত প্রায় এক বছর ধরে ধর্ষণ করে আসছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল আলম জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে আরিফকে গ্রেপ্তার করে বিকেলে জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

পরিদর্শক (তদন্ত) সাইফুল আলম আরও বলেন, এ ব্যাপারে ধর্ষণের শিকার ওই শিশুটিকে রবিবার শারীরিক পরীক্ষা করার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে এবং জবানবন্দী গ্রহণের জন্য জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতে প্রেরণ করা হয়েছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com