news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



প্রধানমন্ত্রীর সভাস্থল থেকে অস্ত্রসহ আটক

প্রকাশিত : এপ্রিল ২১, ২০১৯, ০৭:৪২

প্রধানমন্ত্রীর সভাস্থল থেকে অস্ত্রসহ আটক

রাজধানী বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর উপস্থিতিতে যৌথসভায় যোগ দিতে এসে শুক্রবার অস্ত্রসহ ধরা পড়েছেন আওয়ামী লীগের এক নেতা। তার নাম এম এ মান্নান। তিনি ঢাকা মহানগর ৪৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তার বাড়ি যাত্রাবাড়ীর ধলপুর এলাকায়।

 

এ ব্যাপারে পল্টন থানার ওসি মাহমুদুল হক বলেন, তার কাছ থেকে একটি লাইসেন্স করা পিস্তল পাওয়া গেছে। অস্ত্রের বৈধ কাগজপত্র আছে তার। এরপরও প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে অস্ত্র নিয়ে ঢোকার নিষেধাজ্ঞা না মানায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ জানায়, শুক্রবার বিকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় নির্বাহী সংসদের যৌথসভা ছিল। ওই অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। অনুষ্ঠান চলাকালীন বঙ্গবন্ধু এভিনিউয়ের আশপাশে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। এর মধ্যেই আওয়ামী লীগের নেতাকর্মীরা যৌথভায় যোগ দেন। এসময় আওয়ামী লীগ নেতা এম এ মান্নান অস্ত্র নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢোকার সময় ধরা পড়েন। পরে তাকে পল্টন থানা হাজতে আটকে রাখা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এম এ মান্নান পুলিশকে জানিয়েছেন, লাইসেন্স করা অস্ত্রটি নিজের নিরাপত্তার জন্য তিনি সব সময় সঙ্গে রাখেন। তিনি একটি বিয়ের অনুষ্ঠান থেকে সরাসরি বঙ্গবন্ধু এভিনিউতে আসেন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com