news | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ ইং



২২১ বার ডেটে ব্যর্থ, শেষমেশ কুকুরকে বিয়ে ব্রিটিশ মডেলের!

প্রকাশিত : আগস্ট ০২, ২০১৯, ২৩:৩৯

২২১ বার ডেটে ব্যর্থ, শেষমেশ কুকুরকে বিয়ে ব্রিটিশ মডেলের!

অনলাইন ডেক্সঃ

বিয়ে ভেঙেছে ৪ বার, ডেটিং ব্যর্থ ২২১ বার! মানুষের প্রতি আস্থা হারিয়ে শেষমেশ নিজের পোষ্য কুকুরকেই বিয়ে করলেন সাবেক এক ব্রিটিশ মডেল! লুকিয়ে নয়, একেবারে প্রকাশ্যে, লাইভ টিভি শো-এ এসে বিয়ে করেছেন সাবেক ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’-এর একটি পর্বে।

আশির দশকের নামকরা মডেলের এই কীর্তি দেখে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন শো-এর দর্শকরা। ৪৯ বছর বয়সী এই মডেল জানান, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখনও পর্যন্ত তার ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গিয়েছে চার বার! শেষমেশ তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

জানা যায়, এলিজাবেথের প্রিয় সঙ্গী, পোষ্যটি একটি গোল্ডেন রিট্রিভার। নাম লোগান।

এলিজাবেথ জানান, এখনও পর্যন্ত একাধিকবার লোগান তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তাঁর পাশে থেকেছে। তাকে সঙ্গ দিয়েছে। তাই নিতিও আগলে থাকতে চান লোগানকে। বছর ছয়েকের লোগানের সঙ্গে রীতিমতো প্রথামেনেই বিয়ে করেন এলিজাবেথ!

২২১ বার ডেটে ব্যর্থ, শেষমেশ কুকুরকে বিয়ে ব্রিটিশ মডেলের!

বিয়ের পোশাকে দু’জনকে এক সঙ্গে দেথে স্তম্ভিত শো-এর হাজার হাজার দর্শক! কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের ভাবনা চিন্তার, কেউ আবার সমালোচনায় সরব হয়েছেন সামাজিক মাধ্যমে। আর সব মিলিয়ে প্রাক্তন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের কুকুরের সঙ্গে বিয়ের ভিডিও রীতিমতো ভাইরাল। তথ্য সূত্র: ডেইলি মেইল, ল্যাড বাইবেল।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com