news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



সালথায় দুই দিনে সড়ক দূর্ঘটনাসহ ৩ জনের মৃত্যু

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০১৯, ০৬:৫৩

সালথায় দুই দিনে সড়ক দূর্ঘটনাসহ ৩ জনের মৃত্যু

এফ.এম.আজিজুর রহমান (আজিজ)

সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের সালথায় দুই দিনে সড়ক দূর্ঘটনাসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

গত ২দিনে ফরিদপুরের সালথা-সোনাপুর-ময়েনদিয়া সড়কে দূর্ঘটনায় ২ জন ও উপজেলার রামকান্তুপুর ইউনিয়নের রামকান্তুপুর গ্রামে আত্নহত্যায় একজনের মৃত্যু হয়েছে।

আজ (২৯.০৯.২০১৯) রবিবার দুপুর ১২ টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা উকিল বাড়ির সামনে সামিয়া (৪) নামের এক শিশু অটোবাইকে চাপা দিলে হাসপাতালে নেওয়ার পথেই মারা যায়। সামিয়া ওই গ্রামের এনায়েত মোল্যার মেয়ে। এসময় ঘাতক অটোবাইকের ড্রাইভারকে স্থানীয়রা আটক করে।

অপরদিকে গত (২৭.০৯.২০১৯) দিবাগত রাতে সালথা উপজেলা সদর থেকে ১ কিলোমিটার দূরে বাগবাড়ি এলাকায় মোশাররফ হোসেন (৪০) নামের এক পথচারী মটর সাইকেল চাপায় মারা যায়। সে বোয়ালমারী উপজেলার কুশাডাঙ্গা গ্রামের লাল মোহাম্মদ মিয়ার ছেলে।

এ ঘটনায় মটরসাইকেল আরোহী দুজন গুরুত্বর আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

স্থানীয়রা বলছেন সড়কে বেপরোয়া গতি আর অটোবাইক ও অটোভ্যান নিয়ন্ত্রহীন ভাবে চলার কারনে এই দূর্ঘটনা হচ্ছে। এ পর্যন্ত এই সড়কে গত এক সপ্তাহে  মৃত্যু বাদে প্রায় ২০ জনের মতো আহত হয়েছে। গাড়ির গতি নিয়ন্ত্রনে প্রশাসনের দৃষ্টি দেওয়া জরুরী বলে মনে করছেন স্থানীয়রা।

এদিকে ওই একই দিনে উপজেলার রামকান্তুপুর গ্রামের স্বামী পরিত্যাক্ত আয়শা বেগম (৩৫) নামের এক নারী পারিবারিক কলহের জেরে আত্বহত্যা করে মারা যায়। স্থানীয়রা বলছেন সড়কে বেপোরোয়া গাড়ি চালানোর কারনে এই দূর্ঘটনা গুলো হচ্ছে। অটোবাইক ও অটোভ্যান নিয়ন্ত্রহীন ভাবে চলার কারনে এই দূর্ঘটনা হচ্ছে। এ পর্যন্ত এই সড়কে মৃত্যু বাদে প্রায় এক সপ্তাহে ২০ জনের মতো আহত হয়েছে। গাড়ির গতি নিয়ন্ত্রনে প্রশাসনের দৃষ্টি দেওয়া জরুরী বলে মনে করছেন স্থানীয়রা।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com