news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



সালথায় দু’দল গ্রামবাসির সংঘর্ষে আহত-১৫

প্রকাশিত : অক্টোবর ০৪, ২০১৯, ১২:২২

সালথায় দু’দল গ্রামবাসির সংঘর্ষে আহত-১৫

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে গ্রাম্য দু-দলের সংঘর্ষে ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (০৪.১০.২০১৯) সকালে উপজেলার যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামে (ছয়আনি) এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানিয়েছেন, বেশ কয়েকদিন যাবত খারদিয়া গ্রামে আলমগীর মিয়ার সমর্থক ও তার প্রতিপক্ষ টুলু মিয়া-রফিক মোল্যার সমর্থকদের মধ্যে আধিপত্য গ্রাম্যদলপক্ষ নিয়ে উত্তেজনা চলছিলো। এরই জেরধরে শুক্রবার সকালে টুলু মিয়া-রফিক মোল্যার সমর্থকরা আলমগীর মিয়ার সমর্থকদের সাথে দেশীয় অস্ত্র ঢাল, সড়কি বল্লম, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। দুই ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয় দলের অন্তত ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে হোসেন শেখ (৪৫), জিয়া শেখ (২০), সামচু মোল্যা (৩০), মমিন বিশ্বাস (৩২), সামচেল বিশ্বাস (৩৫)কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও দুলাল শেখ (৩৮) কে আলফাডাঙ্গা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com