news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২৩

প্রকাশিত : জুন ২৪, ২০১৯, ১২:৩৯

সালথায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২৩

এফ.এম. আজিজ, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে একটি গ্রামের দু-দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২৩ জন আহত হয়েছে। উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামে সোমবার এই ঘটনা ঘটে । পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সংঘর্ষে আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী সুত্রে জানা গেছে,গ্রামের অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউসুফদিয়া গ্রামের বাসিন্দা সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যন ওয়াহিদুজ্জামানের সাথে একই গ্রামের বাসিন্দা এনায়েত হোসেনের বিরোধ চলে আসছিল।

সোমবার সকাল ইউসুফদিয়া বাজারে যাওয়ার পথে ওয়াহিদুজ্জামানের এক সমর্থকের সাথে প্রতিপক্ষ এনায়েত হোসেনের এক সমর্থকের প্রথমে কথা কাটাকাটি ও পরে হাতাহাতির ঘটনা ঘটে।

এর জের ধরে ওয়াহিদুজ্জামান ও এনায়েতের আনুমানিক দুই শতাধিক সমর্থক ঢাল-কাতরা, সড়কি-ভেলা, ইটপাটকেল ও রামদাসহ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে দুই পক্ষ এক অপরকে ধাওয়া ও পাল্টা ধাওয়া দেয়। প্রায় দুই ঘন্টাস্থায়ী এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৩জন আহত হন। পরে সালথা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণ করে।
এ সংঘর্ষে উভয়পক্ষের মো. শিপন, মো. শাহজাহান, লিটন মোল্লা, রস্তুম সরদার, মো. নুরুদ্দীন, সাহেদ মীর, মুক্তার হোসেন সহ অন্তত ২৩ জন আহত হয়। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পাশের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন খান বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনা হয়। তিনি বলেন, ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তিনি বলেন, সোমবার বিকেল ৪টা পর্যন্ত এব্যাপারে কোন পক্ষ থেকেই থানায় কোন অভিযোগ কিংবা এজহার দেওয়া হয়নি।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com