news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



সালথায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-১৫

প্রকাশিত : জুলাই ১৪, ২০১৯, ১৬:১৮

সালথায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-১৫

এফ.এম.আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। রবিবার (১৪.০৭.২০১৯) সন্ধ্যায় উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের যুগিকান্দা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানিয়েছেন, যুগকান্দা গ্রামে আধিপত্য বিস্তার ও গ্রাম্য দলাদলী নিয়ে রোববার সন্ধায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক গিয়াসউদ্দিনের সমর্থক ওহাব মাতুব্বরের এর সাথে তার প্রতিপক্ষ মাঝারদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফছার মাতুব্বরের সমর্থক বসির মাতুব্বরের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই সুত্রধরে উভয় দলের সমর্থকরা দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষে উভয় দলের অন্তত ১৫ জন আহত হয়। এদের মধ্যে সাহিদ, মফিজুল, ওহাব, বজলু, মামুন, খায়ের, আফজাল, রিপন ও রুহুলকে নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্র এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকি আহদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এঘটনায় এখনও পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। তবে সংঘর্ষের সময় সন্দেহজনকভাবে বাতাগ্রামের সহিদ মোল্যা ও আজাদ মোল্যাকে আটক করা হয়েছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com