news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



সাপের মতো মানুষ পিটিয়ে মারার আন্দোলনে বিশ্বাসী নই -ড. মঈন খান

প্রকাশিত : জুলাই ২৮, ২০১৯, ১৫:৫৬

সাপের মতো মানুষ পিটিয়ে মারার আন্দোলনে বিশ্বাসী নই -ড. মঈন খান

ফরিদপুর অফিসঃ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. মঈন খান বলেছেন, যারা বলেন বিএনপি সংগঠন খুবই দূর্বল এবং এই দল আন্দোলন করতে পারে না। তারা কল্পনাও করতে পারবেন না কি কঠিন অবস্থার ভেতর দিয়ে আমরা বেগম খালেদা জিয়ার রাজনীতি ধরে রেখেছি। আমরা রাজপথে লগি বৈঠা দিয়ে সাপ মারার মতো মানুষ পিটিয়ে মারার আন্দোলনে বিশ্বাসী নই।

দেশব্যাপী বন্যার্তদের জন্য গঠিত বিএনপির ত্রাণ বিতরণ দলের অংশ হিসেবে রোববার ফরিদপুরের চরভদ্রাসনের হাজিগঞ্জ বাজারে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ড. মঈন খান একথা বলেন।

ড. মঈন খান বলেন, যারা বলেন বিএনপি সংগঠন করতে জানেনা তারা সংগঠন নিয়েই থাকুন। বিএনপি সংগঠনের রাজনীতি করে না। বিএনপি জনগণের রাজনীতি করে।

ড. মঈন খান বলেন, দেশে একটা সংসদ আছে কিন্তু সবাই জানে এই সংসদ কিভাবে হয়েছে। এই বিপদের দিনে সরকার যদি দরিদ্র মানুষের সেবা নাই করে তাহলে সেই সরকার থেকে লাভ কি? এই সরকার এসেছে ধনিদের সেবা করতে। বাজেটে তারা ধনিদের ট্যাক্স কমিয়ে দিয়েছে। আবার দরিদ্র মানুষের উপর ট্যাক্স চাপিয়েছে। কাজেই এই সরকারের কোন প্রয়োজনীয়তা নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ন-মহাসচিব ও ত্রাণ বিতরণ কর্মসূচীর দলনেতা খায়রুল কবির খোকন বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিহিংসার শিকার হয়ে বেগম খালেদা জিয়া কারাগারে রয়েছেন। আইনের মাধ্যমে তাকে মুক্ত করা সম্ভব না। সুষ্ঠ নির্বাচন হলে আওয়ামী লীগ দশটি আসনও পাবেনা।

ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও ত্রাণ বিতরণ কর্মসূচীর সমন্বয়ক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেন, সরকারের ব্যার্থতার কারণে দেশে ডেঙ্গু আজ মহামারিতে রুপ নিয়েছে। যেই সরকার মশা মারতে পারেনা তারা দেশ চালাবে কিভাবে? বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া বলেন, এই সরকার যতোদিন থাকবে ততোদিন জনগণের ভাগ্যের পরিবর্তন হবেনা। বিএনপি সবসময় জনগণের পাশে ছিলো আগামীতেও থাকবে।

চরভদ্রাসন উপজেলা বিএনপির সহ-সভাপতি আমীর হোসেনের সভাপতিত্বে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান মাশুক ও সেলিমুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ঈসা, ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খকবাল হোসেন সেলিম, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি তানজিমুল হাসান কায়েস, মোজাম্মেল হোসেন মিঠু, চরভদ্রাসন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কুদ্দুস আলী প্রমুখ। সভা সঞ্চালনা করেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল। এরপর বিকেলে সদরপুর উপজেলা বিএনপির সভাপতি গোলাম রব্বানীর সভাপতিত্বে চন্দ্রপাড়া ঘাটে ত্রাণ বিতরণ কর্মসূচিতে নেতৃবৃন্দ অংশ নেন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com