news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



বোয়ালমারী ও আলফাডাঙ্গা যুবলীগের আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত : সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৬:১৫

বোয়ালমারী ও আলফাডাঙ্গা যুবলীগের আহবায়ক কমিটি গঠন

এ.এস.এম. মুরসিদঃ

ফরিদপুরের দুই উপজেলার আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ১৫ সেপ্টেম্বর যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারন সম্পাদক মো. হারুনুর রশীদ স্বাক্ষরিত পত্রে দুই উপজেলার আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

উপজেলা দুটি হলো বোয়ালমারী ও আলফাডাঙ্গা। প্রত্যেক উপজেলায় একজন আহবায়ক দুইজন যুগ্ম আহবায়ক এবং ২২জন সদস্য করা হয়েছে।


কমিটির অনুমোদন পত্রে উল্লেখ করা হয়, আগামী তিন মাসের মধ্যে সংগঠনের গঠনতন্ত্র অনুসরন করে উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ডের কাউন্সিল সম্পন্ন করে উপজেলার সম্মেলন করার নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন দায়িত্ব প্রাপ্ত বোয়ালমারীর যুবলীগের আহবায়ক হলেন মো. রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক মো. হান্নান মোল্লা ও চৌধুরী রায়হান রকি এবং আলফাডাঙ্গা যুবলীগের আহবায়ক হলেন হাসমত হোসেন তালুকদার তপন, যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম ও এস এম জানে আলম জনি।

 

উল্লেখ্য, ফরিদপুরের বোয়ালমারীর যুবলীগের আহবায়ক কমিটি গঠন করা হয় গত ২০১৭ সালের ১৩ মার্চে। এছাড়াও আলফাডাঙ্গা উপজেলার কমিটি গঠন করা হয় ২০০৫ সালের মে মাসের শেষ দিকে।

ফরিদপুর-১ আসনের এমপি মনজুর হোসেন বুলবুল নির্বাচনী এলাকার যুবলীগের দুই উপজেলা কমিটি গঠন প্রসঙ্গে বলেন, দলকে আরো সু-সংগঠিত করার লক্ষ্যে নতুন নেতাদের দিয়ে আহবায়ক কমিটি করা হয়েছে। তিনি বলেন, দলীয় গঠনতন্ত্র অনুযায়ী নিদিষ্ট সময়ের মধ্যে পূনাঙ্গ কমিটি গঠনের জন্য তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com