news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



বোয়ালমারীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

প্রকাশিত : জুলাই ১১, ২০১৯, ১০:৩৭

বোয়ালমারীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

এ.এস.এম.মুরসিদঃ

‘জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর: প্রতিশ্র“তি দ্রুত বাস্তবায়ন।’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বোয়ালমারী উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১১.০৭.১৯) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা সহকারী কমিশনা (ভূমি) শাকিলা বিনতে মতিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সৈয়দ রাসেল রেজা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ্ পিকুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস বিশ্বাস, মৎস্য কর্মকর্তা সুদীপ বিশ্বাস, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার মো. রবিউল ইসলাম, পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. সাইফুল সিকদার, পরিবার কল্যাণ পরিদর্শিকা স্বপ্না মজুমদার প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রবীন বিশ্বাস। অনুষ্ঠান শেষে কয়েকটি ক্যাটাগরিতে এ বছরের শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এদের মধ্যে শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী পুরস্কার পান সাতৈর ইউনিয়নের মমতাজ বেগম, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শিকা স্বপ্না মজুমদার, শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শক মো. মফিজুর রহমান, শ্রেষ্ঠ ইউনিয়ন সাতৈর ইউনিয়ন পরিষদ এবং শ্রেষ্ঠ বেসরকারী সংস্থা সূর্যের হাসি ক্লিনিক।
এফ.এম. আজিজুর রহমান সালথা প্রতিনিধি: এছাড়া আমাদের সালথা প্রতিনিধি জানান, সালথা উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রোপার সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও শ্রেষ্ঠ কর্মী ও প্রতিষ্ঠানের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর। সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত পরিবার পরিকল্পনা কর্মকর্তা রবীন বিশ্বাস।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com