news | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ ইং



বোয়ালমারীতে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

প্রকাশিত : সেপ্টেম্বর ০৩, ২০১৯, ০২:০৩

বোয়ালমারীতে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

এস.এম. রবিউল ইসলাম রুবেল:

উপজেলার ময়না ইউনিয়নের কান্দাকুল গ্রামে সোমবার (০২.০৯.১৯) সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে ৩০ জন। আহতদের মধ্যে ১৭ জনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হারুন মাস্টার ও ময়না ইউপির ১নং ওয়ার্ড
সদস্য আওয়ামীলীগ নেতা (প্যানেল চেয়ারম্যান) আক্তার মেম্বারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। রোববার আক্তার মেম্বার গ্রুপের লোকজন বিদ্যুতের নতুন সংযোগ পেয়ে রাতে সাউন্ড বক্স বাজায়। অপর গ্রুপ হারুন মাস্টারের লোকজন বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় ক্ষিপ্ত হয়ে সাউন্ড বক্স বাজাতে বাধা দেয়। এ ঘটনার জের ধরে সোমবার ভোরে দেশিয় অস্ত্র নিয়ে দ’গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষে আহত হয় ৩০ জন। আহতদের মধ্যে বাকী বিশ্বাস (৪৫), আবুল খায়ের (৫৫), হানিফ বিশ্বাস (৪৫), আমিনুল ইসলাম (৩০), ইয়াসিন বিশ্বাস (১৮), ফারুক বিশ্বাস (৩৫), জহির বিশ্বাস (৩৫), আবুল হোসেন (৫০), সুজন বিশ্বাস (২৭), বাসি বিশ্বাস (৩২), নওশের বিশ্বাসকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও শাহাদত হোসেন (২৮), বাদশা বিশ্বাস (৬৫), আলামিন শেখ (১৯), হাকিম বিশ্বাস (৩৯), জিহাদ বিশ্বাসকে (২২) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে আক্তার মেম্বার বলেন, রোববার রাতে পূর্ব শত্রুতার জের ধরে শাহাদত হোসেন বাকুর নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত হামলা করে আমার লোকদের মারধর করে এবং কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। পরদিন সকালে আমার লোকজনের উপর শাহাদত হোসেন বাকু এবং তার সন্ত্রাসীরা পুনরায় অতর্কিতে হামলা করলে তাদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। আক্তার মেম্বার অভিযোগ করে বলেন, বাকুর চাচাতো ভাই জাহিদুল সন্ত্রাসীদের গড ফাদার। জাহিদুল, ইলিয়াস নারী নির্যাতনসহ নানাবিধ অসামাজিক ও অনৈতিক কাজের সাথে জড়িত। হারুন মাস্টার বলেন, পুর্ব শত্রুতার জের ধরে সোমবার সকালে আক্তার মেম্বারসহ তার লোকজন আমার লোকজনের উপরে অর্তকিত হামলা করে। সংবাদ পেয়ে এসআই আশুতোষ ভৌমিক একদল পুলিশসহ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন। এ বিষয়ে থানায় পাল্টাপাল্টি দুইটি মামলা হয়েছে। মামলা নং-০৫/১৮৬, বাদী- মো: শুকুর বিশ্বাস, ০৬/১৮৭। অপরটির বাদী- মো. শাহাদত হোসেন, তারিখ-০৪.০৯.২০১৯ইং। উভয় পক্ষের তিন জনকে পুলিশ আটকের পর জেলা হাজতে প্রেরণ করেছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com