news | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ ইং



ফরিদপুরে ব্যাংকারের স্ত্রী’র সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের পিএসআই, অতঃপর গ্রেফতার

প্রকাশিত : জুলাই ২৬, ২০১৯, ১২:৩৪

ফরিদপুরে ব্যাংকারের স্ত্রী’র সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের পিএসআই, অতঃপর গ্রেফতার

ফরিদপুর অফিস:
ফরিদপুরে একটি বে-সরকারী ব্যাংক কর্মকর্তার স্ত্রী’র সাথে পরকীয়া প্রেম করতে এসে আপত্তিকর অবস্থায় পুলিশের এস.আই.আল ইমরান (২৮) পুলিশের হাতে ধরা পড়েছেন।
শুক্রবার (২৬.০৭.২০১৯) ভোরে শহরের ঝিলটুলী এলাকার একটি ফ্ল্যাট থেকে আপত্তিকর অবস্থায় ব্যাংক কর্মকর্তার স্ত্রী মাহমুদা রহমান বৃষ্টি (এক সন্তানের জননী) ও পুলিশের ওই পিএসআই কে আটক করে থানায় নিয়ে আসে ফরিদপুর সদর মডেল থানা পুলিশ।
ব্যাংক কর্মকর্তা ও ফরিদপুর সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, ফরিদপুর শহরের একটি বেসরকারি ব্যাংক কর্মকর্তার স্ত্রী’র সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার কেয়াগ্রামের কাশেম মৃধার পুত্র পুলিশের পিএসআই আল ইমরানের। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
বৃহস্পতিবার দিবাগত রাতে ফরিদপুর শহরের ঝিলটুলী এলাকার রেইনবো স্কুলের পাশে ব্যাংক কর্মকর্তার ফ্ল্যাটে ঘুমিয়ে পড়লে পিএসআই আল ইমরান ওই ফ্ল্যাটে ঢোকে। এসময় বৃষ্টি তাকে (পিএসআই আল ইমরান) অন্য একটি কক্ষে নিয়ে অবস্থান করে। এক পর্যায়ে ওই ব্যাংকার বিষয়টি টের পান। পরে তিনি হাতে নাতে তাদের দুইজনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন। এসময় তারা (বৃষ্টি ও ইমরান) গৃহকর্তার উপর হামলা করতে গেলে কৌশলে ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে থানায় চলে আসেন।
পরে কোতয়ালী থানা পুলিশ খবর পেয়ে ওই ফ্ল্যাটের কক্ষ থেকে দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে।
খোঁজ নিয়ে জানা গেছে ব্যাংক কর্মকর্তার বাড়ী কুষ্টিয়া জেলায়। তিনি ৯ বছর আগে একই সদর এলাকার আড়ুয়াপড়া হাউজিং মহল্লার মাহমুদা রহমান বৃষ্টি নামের ওই নারীকে বিয়ে করেন। তাদের সংসারে ৭ বছরের এক পুত্র সন্তান রয়েছে।
ব্যাংক কর্মকর্তা জানান, দীর্ঘদিন ধরে তার স্ত্রী পরকীয়ায় আসক্ত হয়ে পড়েন। নানা ভাবে বুঝিয়েও তাকে এ পথ থেকে ফেরানো যায়নি। তিনি জানান, এ ঘটনায় নিজে বাদী হয়ে থানায় মামলা করবেন।
ফরিদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম সিদ্দিকী জানান, অভিযোগের ভিত্তিতে পুলিশের পিএসআই সহ ব্যাংক কর্মকর্তার স্ত্রীকে আটক করা হয়েছে। পরকীয়ার বিষয়টি আটক দু’জনই প্রাথমিক ভাবে স্বীকার করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আল ইমরান বর্তমানে রাজবাড়ী সদর থানায় পিএসআই হিসেবে কর্মরত আছেন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com