news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



ফরিদপুরে জ্বরে মৃত্যু, ডেঙ্গু কি না নিশ্চিত নন চিকিৎসক, চিকিৎসা নিচ্ছে ৩৩ রোগী

প্রকাশিত : জুলাই ২৯, ২০১৯, ১৭:৪৬

ফরিদপুরে জ্বরে মৃত্যু, ডেঙ্গু কি না নিশ্চিত নন চিকিৎসক, চিকিৎসা নিচ্ছে ৩৩ রোগী

আগামীর প্রত্যাশা ডেক্সঃ

ফরিদপুরের চরভদ্রাসনে জ্বরে আক্রান্ত হয়ে সেলিম বিশ্বাস (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার ভোর পাঁচটার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তবে ডেঙ্গুতে তার মৃত্যু হয়েছে কি না, এ বিষয়ে নিশ্চিত নন ফরিদপুর মেডিকেলের চিকিৎসকরা। এ পর্যন্ত ফরিদপুরের মেডিক্যাল কলেজ ‍ও জেনারেল হাসপাতালে ৩৩ ডেঙ্গু রোগী ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে। এর মধ্যে একজন সুস্থ হয়ে ফিরে গেছে।

নিহত সেলিম চরভদ্রাসন সদর ইউনিয়নের লোহারটেক বাছার ডাঙ্গী গ্রামের মৃত কদম বিশ্বাসের ছেলে। তিনি ঢাকার যাত্রাবাড়িতে একটি গ্যারেজের ব্যবসা চালাতেন।

নিহতের স্ত্রী জানান, গত বৃহস্পতিবার ঢাকায় জ্বরে আক্রান্ত হন সেলিম। প্রথম দুদিন ফার্মেসি থেকে ঔষুধ কিনে খেয়ে কোনো প্রতিকার না পেয়ে রবিবার বাড়ি চলে আসে। ওইদিন বিকালে চরভদ্রাসন আধুনিক ডায়গনাস্টিক সেন্টারে রক্ত পরীক্ষার পর তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর পাঁচটার দিকে সেলিমের মৃত্যু হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক কামুদা প্রসাদ সাহা জানান, ‘ফমেকে এ পর্যন্ত ৩০ জন ডেঙ্গু জ্বর নিয়ে ভর্তি হয়েছে। এদের মধ্যে একজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। তবে সেলিম ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।’

ফরিদপুরের সিভিল সার্জন ডা. এনামুল হক জানিয়েছেন, ফরিদপুর সদর জেনারেল হাসপাতালে ৩জন ডেঙ্গু রোগী বিকিৎসা দেওয়া হচ্ছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com