news | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ ইং



ফটিকছড়িতে সাংবাদিক আকাশের উপর হামলা।

প্রকাশিত : এপ্রিল ১৭, ২০১৯, ০৭:০১

ফটিকছড়িতে সাংবাদিক আকাশের উপর হামলা।

দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি এমএস আকাশের উপর সশস্ত্র হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১১ টার সময় দক্ষিণ ফটিকছড়ির আজাদী বাজার থেকে মোটর বাইকে সংলগ্ন বাড়ি ফেরার পথে ৮/৯ জন সশস্ত্র দুর্বৃত্ত তার উপর এলোপাথাড়ি হামলা চালায়।
সাংবাদিক আকাশ জানান, দুর্বৃত্তরা ছিল মুখোশধারী।

তারা তাকে দেখেই হামলা করে মোটর বাইক থেকে ফেলে দেয়। তারপর লাঠি, হকিস্টিক ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি মারধর শুরু করে। হামলার সময় বাজার ফেরত অন্য পথচারীদের দেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে তাকে আঘাত করেছে।

আঘাতে হাত, পা ভেঙে গেছে। স্থানীয়রা গুরুতর আহত আকাশকে নিয়ে চমেক হাসপাতালে রওনা দিয়েছে। আকাশ ফটিকছড়িতে সাহসী সাংবাদিক হিসেবে পরিচিত। সড়ক নির্মানে অনিয়মের সংবাদ প্রকাশ করায় গত বছর প্রভাবশালী মহলের ইশারায় আইসিটি অ্যাক্টের মামলায় আসামী করা হয় তাকে। তখন আকাশের পক্ষে মাঠে নামে চট্টগ্রামের সাংবাদিক সমাজ।
এদিকে সাম্প্রতিক কিছু সাহসী সংবাদ প্রকাশ করায় একটি প্রভাবশালী মহল ক্ষুব্ধ ছিল বলে জানিয়েছেন হামলার শিকার সাংবাদিক আকাশ।

আপোষহীন সাংবাদিক আকাশের উপর যারা হামলা চালিয়েছে সেসব দুর্বৃত্তকে চিহ্নিত করে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানাচ্ছি। অন্যথায় চট্টগ্রামের সাংবাদিক সমাজ কঠোর থেকে কঠোরতর কর্মসূচি দিতে বাধ্য হবে।

সূত্র- মহসীন কাজী
যুগ্ম মহাসচিব
বিএফইউজে -বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com