news | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ ইং



পুলিশকে ঝাড়ু নিয়ে ধাওয়া করলো ব্রাহ্মণবাড়িয়ার নারীরা!

প্রকাশিত : এপ্রিল ০৮, ২০১৯, ০৬:৪৩

পুলিশকে ঝাড়ু নিয়ে ধাওয়া করলো ব্রাহ্মণবাড়িয়ার নারীরা!

হত্যা মামলার আসামি ধরতে গিয়ে অবরুদ্ধ হয়ে পড়েন পুলিশের পাঁচ সদস্য। ৭ এপ্রিল রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের দক্ষিণ পৈরতলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় পুলিশ সদস্যরা হামলার শিকার হন বলেও খবর পাওয়া গেছে। এদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি নবীনগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুবেল ফরাজী।

পরে খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।

জানা গেছে, শনিবার রাতে দক্ষিণ পৈরতলা এলাকার ছালেক মিয়ার বৃদ্ধা মা মারা যান। দুপুরে ছালেক মিয়ার বাড়িতে নবীনগর উপজেলার কুড়িঘর গ্রামের একটি হত্যা মামলার আসামি ধরতে আসেন এসআই রুবেল ফরাজীসহ পাঁচ পুলিশ সদস্য।

বাড়ির পুরুষরা মরদেহ দাফনের জন্য কবরস্থানে গেলে বাড়িতে থাকা নারীরা জানান, এখানে কোনো আসামি নেই। নারীদের কথা না শুনে এসআই রুবেল ফরাজী জোরপূর্বক ঘরে প্রবেশ করে মালামাল তছনছ করেন। পাশের বাড়িতে গিয়েও একই কাজ করেন তিনি। এ সময় বাড়ির নারীরা এসব কর্মকাণ্ডের প্রতিবাদ করলে রুবেল ফরাজী ফাঁকা গুলি করে ও নারীদের ওপর লাঠি দিয়ে হামলা চালান।

এ ঘটনায় নারীরা সম্মিলিতভাবে ধাওয়া করলে পাশের একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেন এসআই রুবেলসহ অন্য পুলিশ সদস্যরা। খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ এসে এসআই রুবেল ফরাজীসহ অন্যদের অবরুদ্ধ অবস্থায় উদ্ধার করে।

এদিকে পুলিশের হামলায় নারীরা আহত হওয়ায় দোষী পুলিশ সদস্যদের শাস্তির দাবিতে পৈরতলা-গোকর্ণঘাট সড়কে বিক্ষোভ করেন স্থানীয়রা।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com