news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



নগরকান্দায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশন

প্রকাশিত : সেপ্টেম্বর ০৬, ২০১৯, ০৭:৪০

নগরকান্দায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশন

শফিকুল খান জনি, নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের খৈয়া গ্রামের বিধবা এক নারী বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অবস্থান করছে। গত ৫ সেপ্টেম্বর থেকে বিধবা ওই নারী পার্শ্ববর্তী সদরপুর থানাধীন রামচন্দ্রপুর গ্রামের প্রেমিক নুর ইসলামের বাড়ীতে এ রিপোর্ট লেখা পর্যন্ত অবস্থান করছে।
স্থানীয়রা জানান, পার্শবর্তী সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নুর ইসলাম এবং নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের খৈয়া গ্রামের মরহুম আব্দুল কুদ্দুস মাতুব্বরের বিধবা স্ত্রী এক সন্তানের জননী সুখি বেগমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিকা সুখি বেগম পার্শ্ববর্তী রামচন্দ্রপুরস্থ রতখোলা বাজারে কেনা কাটার জন্য গেলে ওই বাজারের ব্যবসায়ী নুর ইসলামের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।
প্রেমিকা সুখি বেগম জানান, নুর ইসলাম তাকে বিভিন্ন সময়ে প্রেমের সম্পর্কের মধ্য দিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময়ে স্ত্রীর দাবী নিয়ে নুর ইসলাম শারীরিক সম্পর্ক গড়ে তুলতো। শারীরিক সম্পর্কের দীর্ঘ সময় অতিবাহিত হলেও প্রেমিক নুর ইসলাম সুখি বেগমকে বিয়ে করতে গড়িমসি করে। কোন উপায়ন্ত না পেয়ে প্রেমিকা সুখি বেগম প্রেমিক নুর ইসলামের বাড়ীতে গিয়ে বিয়ের দাবীতে অবস্থান নেয়। এদিকে প্রেমিকার অবস্থানের খবর পেয়েই নুর ইসলাম বাড়ি থেকে পালিয়ে যায়।
প্রেমিকা সুখি বেগম বলেন, নুর ইসলাম আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে বিয়ে না করে শুধুই তালবাহানা করছে। আমি একজন অসহায় বিধবা নারী। নুর ইসলাম যদি আমাকে বিয়ে না করে তাহলে আমার মৃত্যু ছাড়া আর কোনো পথ থাকবে না। তাই বাধ্য হয়েই আমি নুর ইসলামের বাড়ীতে অবস্থান করছি।
এ ব্যাপারে সদরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান বলেন- ঘটনাটি আমি জানতে পেরেছি। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com