news | logo

৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



নগরকান্দায় বাসী খাবার ফেলে দেওয়ায় গৃহবধুকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ

প্রকাশিত : জুলাই ২৭, ২০১৯, ১৬:২৮

নগরকান্দায় বাসী খাবার ফেলে দেওয়ায় গৃহবধুকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ

শফিকুল খান জনি, নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ
বাসী খাবার ফেলে দেওয়ায় স্বামী শ্বাশুড়ী কর্তৃক গৃহবধুকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৭.০৭.২০১৯) সকালে ছাগলদী গ্রামের কাওসার মুন্সীর স্ত্রী কাদরিয়া (২১) আগের দিনের রান্না করা বাসী খাবার (খিচুড়ী) ফেলে দিয়ে হাড়ি পাতিল পরিস্কার করে রাখে। খিচুড়ী ফেলে দেওয়ায় শাশুড়ী সবজান খাতুন গৃহবধু কাদরিয়া বেগমকে অকথ্য ভাষায় গালিবাাজ করে। এতে বউ ও শাশুড়ী উভয়ের মধ্যে তুমুল ঝগড়া বাধে। এসময় স্বামী কাওসার মুন্সী ক্ষিপ্ত হয়ে স্ত্রী কাদরিয়া বেগমকে মারধর করে এবং এক পর্যায়ে কাওসার ও তার মা (শাশুড়ী) কাদরিয়া বেগমের সালোয়ার কামিজে আগুন ধরিয়ে দেয়। ধাউধাউ করে আগুন জ্বলে উঠলে কাদরিয়া বেগম বাঁচার জন্য আত্মচিৎকার শুরু করে। কাদরিয়ার আত্মচিৎকার শুনে প্রতিবেশীরা দৌড়ে এসে আগুন নেভাতে সক্ষম হয়। ততক্ষনে কাদরিয়া বেগমের নিম্নাংশের বেশীর ভাগ অংশ পুড়ে যায়। কাদরিয়াকে উদ্ধার করে দ্রুত নগরকান্দা হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।
উল্লেখ্য যে, উক্ত ছাগলদী গ্রামের বেলায়েত শেখের কন্যা কাদরিয়া বেগমকে সালথা উপজেলার খাড়দিয়া গ্রামে বিয়ে দেয় এবং সে ঘরে একটি সন্তানও রয়েছে। অন্যত্র স্বামীর সংসার করা অবস্থায় কাওসার কাদরিয়ার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং কাদরিয়াকে তার স্বামীর নিকট থেকে ছাড়িয়ে আনে। এরপর বিয়ে করতে রাজী না হওয়ায় কাদরিয়া বেগম বিয়ের দাবীতে কাউসারের বাড়ীতে অনশন করে। পরে এলাকাবাসির চাপে কাদরিয়াকে বিয়ে করতে রাজী হয় কাউসার মুন্সি। দেড় মাস আগে কাওসার কাদরিয়াকে বিয়ে করে নিজ সংসার শুরু করে। বিয়ের দেড় মাস পর কাদরিয়াকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা চালায় স্বামী কাওসার ও শাশুড়ী সবজান খাতুন।
কাদরিয়ার পিতা বেলায়েত শেখ অভিযোগ করে বলেন, কাউসারের মা সবজান বেগম এলাকায় একজন ভয়ানক মহিলা নামে পরিচিত। মা ছেলে দু’জনে মিলে আমার মেয়েকে হত্যার উদ্দেশ্যে গায়ে আগুন ধরিয়ে দেয়।
কাউসারসহ পরিবারের সদস্যরা পলাতক থাকায় তাদের বক্তব্য জানা যায়নি।
নগরকান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থান পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছি। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নগরকান্দা থানায় মামলার প্রস্তুতি চলছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com