news | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ ইং



ঢাকা হাতিরঝিলে পাঠাও রাইডারকে পুলিশের বেধড়ক পিটুনি

প্রকাশিত : এপ্রিল ০২, ২০১৯, ০৪:৫৩

ঢাকা হাতিরঝিলে পাঠাও রাইডারকে পুলিশের বেধড়ক পিটুনি

রাজধানীর হাতিরঝিল সড়কে এক মোটরসাইকেল চালককে মারধর করেছেন ট্রাফিক (পূর্ব বিভাগ) পুলিশের এক সার্জেন্ট। সোমবার (০১ এপ্রিল) রামপুরা থেকে হাতিরঝিলে ঢোকার প্রবেশ পথে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়।
ওই সার্জেন্টের নাম মো. সোহেল রানা চৌধুরী। তিনি রামপুরা ট্রাফিক জোনের সার্জেন্ট। মোটরসাইকেল চালকের নাম শাহীন আহমেদ।

শাহীন আহমেদ গণমাধ্যমকে জানান, তিনি মাঝে মাঝে পাঠাওয়ের রাইড দেন। আজও সেই উদ্দেশ্যেই বাসা থেকে বের হয়েছিলেন। কিন্তু যাত্রীর জন্য রাখা হেলমেটটি গতরাতে বৃষ্টিতে ভিজে যাওয়ায় বলেছিলেন, ট্রাফিক সার্জেন্ট দেখলে তিনি যেন ভেজা হেলমেটটি মাথায় দেন। হাতিরঝিলে রাস্তায় ঢোকার মুখেই পুলিশ বক্সে তাকে থামিয়ে সব কাগজপত্র যাচাই করে শুধুমাত্র যাত্রীর মাথায় হেলমেট না থাকার জন্য মামলা দেওয়া হয়।

তিনি আরো জানান, মামলা দেওয়ার সময় ওই এলাকা দিয়ে যাওয়া অন্যান্য মোটরসাইকেল চালকদেরও গণহারে মামলা দেওয়া হচ্ছিল। এধরণের তুচ্ছ কারণে মামলা দেওয়ার প্রতিবাদ করায় ওই ট্রাফিক সার্জেন্ট তাকে মা তুলে গালাগালি করতে থাকেন। এক পর্যায়ে গালির প্রতিবাদ করায় তিনি কিল-ঘুষি মারতে শুরু করেন। এরপর তাকে পুলিশ বক্সের ভেতরে ঢুকিয়ে পিটিয়ে রক্তাক্ত করা হয়।

তবে সার্জেন্ট সোহেল রানা চৌধুরী জানান, হেলমেট ছাড়া দেখতে পেয়ে তাকে থামার সংকেত দেওয়া হলেও তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। ধরে এনে মামলা দেওয়ায় গালি দিয়ে তাকে রাগানোর চেষ্টা করা হচ্ছিল। এক পর্যায়ে মোটরসাইকেল চালকই প্রথমে তাকে ধাক্কা মারেন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com