news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



ডেঙ্গুতে প্রাণ গেল কলেজছাত্রী খালেদার

প্রকাশিত : আগস্ট ০৮, ২০১৯, ০৮:২১

ডেঙ্গুতে প্রাণ গেল কলেজছাত্রী খালেদার

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন ফরিদপুরের মধুখালী সরকারি আয়েনউদ্দিন কলেজের ছাত্রী খালেদা পারভীন (২৫)।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

খালেদা পারভীন ফরিদপুরের মধুখালী উপজেলার মেঘচামী ইউনিয়নের মেঘচামী গ্রামের ফিরোজ খানের মেয়ে। দুই মেয়ে ও এক ভাইয়ের মধ্যে তিনি ছোট।

তার বাবা স্থানীয় আশাপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক। খালেদা সরকারি আয়েনউদ্দিন কলেজের ডিগ্রি শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মেঘচামী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান হাসান আলী জানান, গত সাত দিন আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন খালেদা। তাকে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। চারদিন আগে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকলে সাড়ে ৮টার দিকে মারা যান তিনি।

মধুখালীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোস্তফা মনোয়ার বলেন, কলেজ ছাত্রী খালেদা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন বলে প্রাথমিক খবরে জানা গেছে। তবে তার মৃত্যু সংক্রান্ত হাসপাতালের সনদ পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে কী কারণে তিনি মৃত্যুবরণ করছেন।

ফরিদপুরের সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুরে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে আরো ৭০ জন নতুন রোগী বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এ পর্যন্ত ফরিদপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ৪৫৪ জন। বৃহস্পতিবার পর্যন্ত বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ২৭৯ জন ডেঙ্গু রোগী। ঢাকায় প্রেরণ করা হয়েছে ৩৪ জনকে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com