news | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ ইং



চাকরির প্রলোভনে শিক্ষার্থীকে ধর্ষণ: অভিযুক্ত ফয়েজের রিমান্ড

প্রকাশিত : আগস্ট ২৯, ২০১৯, ১৪:৪৮

চাকরির প্রলোভনে শিক্ষার্থীকে ধর্ষণ: অভিযুক্ত ফয়েজের রিমান্ড

আগামীর প্রত্যাশা ডেক্সঃ

রাজধানীর শ্যামলীর একটি অফিসে চাকরির সাক্ষাৎকার দিতে যাওয়া এক শিক্ষার্থীকে অজ্ঞান করে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আসামি ফাহিম আহমেদ ফয়েজকে (৩০) তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) ঢাকা মহানগর হাকিম রাজেস চৌধুরী রিমান্ডের এ আদেশ দেন।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ আসামি ফাহিম আহমেদ ফয়েজকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। পরে শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিজ্ঞপ্তি দেখে চাকরির আবেদনের পর ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার হন ওই শিক্ষার্থী। তিনি রাজধানীর শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে।

মঙ্গলবার বিকালে রাজধানীর শ্যামলী এলাকায় হেলথ ভিশন নামে একটি প্রতিষ্ঠানে ওই ধর্ষণের ঘটনা ঘটে। পরে বুধবার শেরেবাংলা নগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তিনি। এ মামলায় ওই দিন রাতেই ফাহিম আহমেদ ফয়েজকে গ্রেফতার করে পুলিশ। আর নাহিদ নামে আরও একজনকে খুঁজছে পুলিশ।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশী ঢাকা টাইমসকে বলেন, ‘শ্যামলীর ৩ নং সড়কের ৩৫/১/বি ভবনের ৫ম তলায় হেলথ ভিশন নামে একটি প্রতিষ্ঠানে ইন্টারভিউ দিতে গিয়েছিলেন ওই তরুণী। তিনি শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ইন্টারভিউয়ের এক পর্যায় কোকের সঙ্গে ঘুমের বা নেশাজাতীয় কোনো ওষুধ খাইয়ে দেওয়া হয়। অজ্ঞান হয়ে পড়লে দুইজন তাকে ধর্ষণ করে।’

‘অভিযোগ পাওয়ার পর আমরা ঘটনাস্থলে গিয়ে একজনকে গ্রেপ্তার করেছি। আরেকজনকে গ্রেপ্তারে অভিযান চলছে। ওই তরুণীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। তবে প্রাথমিক অভিযোগ সত্য প্রমাণিত হয়েছে। এখনও রিপোর্ট পাওয়া যায় নি।’




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com