news | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ ইং



চলে গেলেন ফরিদপুরের বর্ষীয়ান আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক মোল্লা

প্রকাশিত : আগস্ট ৩১, ২০১৯, ২২:২৮

চলে গেলেন ফরিদপুরের বর্ষীয়ান আ’লীগ নেতা আব্দুর রাজ্জাক মোল্লা

আগামীর প্রত্যাশা ডেক্সঃ

একাধিক বারের ইউপি চেয়ারম্যান ও বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মোল্লা ইন্তেকাল করেছের (ইন্নালিল্লাহী…. রাজীউন)।

দীর্ঘ দিন অসুস্থ থাকার পর শনিবার (৩১.০৮.২০১৯) সন্ধ্যার দিকে নিজ বাড়ীতে ৭০ বছর বয়সে মারা যান তিনি। মৃত্যুর সময় তিনি স্ত্রী দুই পুত্র ও চার কন্যারসহ অসংখ্য আত্নীয় স্বজন গুণগাহী রেখে গেছেন।

তিনি ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এছাড়াও মৃত্যুর আগ পর্যন্ত আব্দুর রাজ্জাক মোল্লা সাতৈর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এর আগে তিনি একযুগ ধরে ওই ইউনিয়নের দলটির সাধারন সম্পাদক ছিলেন।
তার মৃত্যুতে ইউনিয়ন জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তার মৃত্যু খরব শুনে ছুটে জান তার বাড়ীতে।
পরিবার সূত্রে জানা যায়, রবিবার বেলা ১১টার সময় স্থানীয় কাদিরদী হাইস্কুল মাঠে তার নামাযের জানাযা অনুষ্ঠিত হবে। পরে স্থানী কবর স্থানে তাকে দাফন সম্পন্ন করা হবে।

বোয়ালমারী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া প্রবীণ এই নেতার মৃত্যুতে জানান, বর্ষীয়ান এই রাজনীতিকের মৃত্যু বোয়ালমারী আওয়ামী লীগ একজন নিবেদিত প্রাণ ও আদর্শবান রাজনৈতিক কর্মীকে হারালো। উপজেলা আওয়ামী লীগ তার মৃত্যু খবরে গভীর শোক প্রকাশ করছে।

আব্দুর রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন।
শোক জানিয়েছেন, ফরিদপুর-১ আসনের এমপি মনজুর হোসেন বুলবুল, সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান, সাবেক এমপি ও বিএনপি নেতা শাহ মো. আবু জাফর, সাবেক এমপি কাজি সিরাজুল ইসলাম, ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি লিয়াকত সিকদার, কৃষক লীগের সহ-সভাপতি আরিফুর রহমান দোলন, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন ।

মৃত্যুর আগে তিনি সাতৈর ইউনিয়নের বিভিন্ন স্কুল ও কলেজর পরিচালনা পর্ষদের দায়িত্ব পালন করেন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com