news | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ ইং



কাদের ভাইকে দেখে ভাষা হারিয়ে ফেলেছি: প্রতিমন্ত্রী

প্রকাশিত : এপ্রিল ০২, ২০১৯, ১৬:৫৫

কাদের ভাইকে দেখে ভাষা হারিয়ে ফেলেছি: প্রতিমন্ত্রী

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা ক্রমান্বয়ে উন্নতির দিকে যাচ্ছে। তিনি স্বাভাবিকভাবে চলাফেরা করছেন এবং গতকাল (১ এপ্রিল) তার ছবি প্রকাশ করা হয়েছে। যেখানে তাকে মৃদু হাস্যোজ্জ্বল ভাবে দেখা যায়।

সোমবার (১ এপ্রিল) রাতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান আবেগ আপ্লুত হয়ে তার নিজের ফেসবুকে ওবায়দুল কাদেরের একটি ও কিছু লেখা পোস্ট করেছেন। যা নজরে এসেছে পুরো দেশবাসীর। সেখানে তিনি লেখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভাই ক্রমেই সুস্থ্য হয়ে উঠছেন। আপনার সুস্থতার অপেক্ষায় পুরো দেশবাসীর ন্যায় সাভারের মানুষজনও তাকিয়ে আছে।

ওনার রক্তচাপ এবং ডায়াবেটিস নিয়ন্ত্রণে আছে। সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন প্রিয় নেতার স্বাস্থ্যের খোঁজ খবর নিতে পেরে খুব ভাল লাগছে। প্রিয় নেতার সহধর্মিনী অ্যাডভোকেট ইসরাতুন্নেসা কাদের ভাবী কাছেও সুস্থতার খবর শুনে ভাল লাগাটা বহুগুন বেড়ে গেছে। প্রিয় নেতার সাথে তার কেবিনে সাক্ষাত হলো, কথা হলো। সেই মূহুর্তগুলো ছিলো ভাষাহীন। আমি আমাকে ধরে রাখতে পাচ্ছি না।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন এবং পরিকল্পনা) এবং নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসার রিজভী ভাই আমাকে জানালেন, মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে কাদের ভাইয়ের বাইপাস সার্জারীর পর আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করার পর এখন বেশ ভালো আছেন দেশ বরেণ্য প্রিয় নেতা কাদের ভাই।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com