news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন হওয়ার অভিযোগ

প্রকাশিত : আগস্ট ২২, ২০১৯, ১৩:৫৩

আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন হওয়ার অভিযোগ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গায় ভাতিজা ফজর শেখের (৩৫) ছুরির আঘাতে নিহত হয়েছে চাচী লিলি বেগম (৫৫) মর্মে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার পাচুরিয়া ইউনিয়নের ধনজুড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

আলফাডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার পর ভাতিজা পালিয়ে গেছেন। নিহত লিলি বেগম ওই গ্রামের আকরাম শেখের স্ত্রী। তিনি৩ মেয়ে ২ ছেলের মা।
পাচুরিয়া ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান এস এম মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের ধনজুড়ি গ্রামের ফজর শেখের সাথে তার বাবা দরবেশ শেখের গন্ডগোল শুরু হয়। এ সময় ফজরের চাচা আকরাম শেখের স্ত্রী লিলি বেগম গন্ডগোল ঠেকাতে আসলে ফজর শেখতার (লিলি বেগম) পেটে ছুড়ি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন।
পরে পরিবারের লোকজন লিলি বেগমকে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থনান্তর করেন।
লিলি বেগমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকাল সাড়ে চারটার দিকে মারা যান তিনি।
আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার পর ভাতিজা ফজর শেখ পলাতক রয়েছে। তিনি বলেন, লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com