news | logo

৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে সেপ্টেম্বর, ২০২৪ ইং



অবশেষে সদরপুরে এলেন আমীর ফয়সল: ভক্ত-কর্মীদের সাথে বৈঠক

প্রকাশিত : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ১৪:৪৯

অবশেষে সদরপুরে এলেন আমীর ফয়সল: ভক্ত-কর্মীদের সাথে বৈঠক

আগামীর প্রত্যাশা ডেক্সঃ

দিনভর নানা গুঞ্জন শেষে অবশেষে ফরিদপুরের সদরপুরে পৌছেছেন আটরশী পীরের মেঝো সন্তান ও জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তিনি বিশ্ব জাকের মঞ্জিলের পাশে বাইশরশীতে অবস্থিত ফরিদপুর স্পিনিং মিলে এসে প্রবেশ করেন। তার সাথে তার পুত্র জাকের পার্টির কো-চেয়ারম্যান সামি আমীর ফয়সলসহ নেতাকর্মীরা ছিলেন। প্রায় ৪০টি গাড়ির বহর নিয়ে তিনি সদরপুরে প্রবেশ করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

মোস্তফা আমীর ফয়সলের আগমনের খবরে সদরপুরের আটরশীতে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। মিল গেট এলাকায় প্রচুর সংখ্যক নেতাকর্মী ভিড় জমান। এর আগে সকালে তার স্ত্রীসহ অন্যরা সেখানে এসে পৌছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে সদরপুরে পৌঁছে রাত ১০টার দিকে ফরিদপুর স্পিনিং মিলের অভ্যন্তরে সমবেতদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দেন মোস্তফা আমীর ফয়সলের পুত্র সামি আমীর ফয়সল। এসময় তিনি বলেন, আমাদের চোর বাটপার বলেছে। আপনার ভাইজান সারাদেশ থেকে ভিক্ষা করে জাকের মঞ্জিলের উন্নয়নের জন্য টাকা আনে আর উনাকে বলে টাকা আত্মসাত করেছে। উনাকে চাঁদাবাজ বলে। এখন গরুর টাকা কোথায় যায়? তিনি প্রশ্ন রাখেন।, তারা চেয়েছে আমরা যাতে কোনো দিন ফরিদপুরে না আসি। দেশে তো রাজনীতিই নেই, নির্বাচন তো দূরের কথা। দরবার শরীফে যাওয়ার তেমন কোনো উদ্দেশ্য নিয়ে আমি আসিনি।

সামি ফয়সল বলেন, বাংলাদেশে হয়তো আইন আছে, কিন্তু প্রয়োগ নাই। যদি ১০ ভাগও প্রয়োগ হয় তবে আমাদের কেউ ঠেকায় রাখতে পারবে না।

এদিকে, আমীর ফয়সলের গাড়ি বহরের আগমনের খবরে অদূরেই বিশ্ব জাকের মঞ্জিলে অবস্থানরত আটরশীর পীরের বড় ছেলের অনুসারী কর্মী গ্রুপের সদস্যরাও তৎপর হয়ে উঠেন। আমীর ফয়সলের গাড়ির বহর যাতে জাকের মঞ্জিলে প্রবেশ করতে না পারে সেজন্য জাকের মঞ্জিলের প্রবেশ মুখে আড়াআড়িভাবে গাড়ি রেখে প্রতিবন্ধকতার সৃষ্টি করা হয়।

কর্মী গ্রুপের সদস্যরা জানান, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আসলামুল হক ফরিদপুর স্পিনিং মিল এলাকায় এলাকায় ১৪৪ ধারা জারি করেন। কিন্তু আদালতের নির্দেশ অমান্য করে তারা বেআইনিভাবে একত্রিত হয়ে সমাবেশ করেছে। কিন্তু সেখানে বেআইনভাবে একত্রিত হয়ে সমাবেশ করা হয়েছে। এখনো অনেকে সেখানে অবস্থান করছে। এব্যাপারে তারা উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

এ ব্যাপারে সদরপুরের অফিসার ইন চার্জ লুৎফর রহমানের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি ১৪৪ ধারা জারির বিষয়টি স্বীকার করে জানান, জমি সংক্রান্ত বিষয়ে মিল এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। সমাবেশের ব্যাপারে কোনো নির্দেশনা নেই।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com