news | logo

৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে অক্টোবর, ২০২১ ইং



‘ভুল করে থাকলে ক্ষমা করে দিবেন, এই মৃ’ত্যুর মিছিলে আমিও চলে যেতে পারি’

প্রকাশিত : এপ্রিল ১২, ২০২০, ১৩:৪৬

‘ভুল করে থাকলে ক্ষমা করে দিবেন, এই মৃ’ত্যুর মিছিলে আমিও চলে যেতে পারি’

বিশ্ব আর মানুষের একচ্ছত্র দখলে নেই। বিজ্ঞানের উৎকর্ষের এই যুগেও পৃথিবীকে দখল করে নিয়েছে সামান্য একটা ভাই’রাস। সেই করোনাভাইরাসকে কিছুতেই বাগে আনতে পারছে না মানুষ। পৃথিবীর বেশিরভাগ দেশে লকডাউন চলছে। মৃ’ত্যুর সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে। ভয়াল এই ভাই’রাসের শিকার হয়ে কে কখন কীভাবে মারা যাচ্ছে তার কোনো ঠিক ঠিকানা নেই। এই ভয়াল মহামারী শংকিত করে তুলেছে রুবেল হোসেনকেও।

গরম পরিবেশে করোনাভা’ইরাস ছড়ায় না, চল্লিশের নিচে কেউ করোনায় মরে না, শুধু বয়স্করাই মারা যাচ্ছে- ইত্যাদি অনেক তত্ত্ব শোনা গেছে এবং যাচ্ছে। কিন্তু করোনার সামনে কোনো তত্ত্বই খাটছে না। নিজ বাড়িতে লকডাউন হয়ে থাকা জাতীয় দলের পেসার রুবেল হোসেনকে কি সেই আত’ঙ্কই গ্রাস করেছে? নাহলে আজ সন্ধ্যায় তিনি ফেসবুকে কেন লিখতে যাবেন, ‘ভুল করে থাকলে ক্ষমা করে দিবেন। এই মৃ’ত্যুর মিছিলে হয়তো আমিও চলে যেতে পারি।’

এই দুঃসসময়ে সর্বদা সাধারণ জনগনকে সচেতন করে যাচ্ছেন তারকা ক্রিকেটাররা। রুবেলও তার ব্যতিক্রম নন। তিনি শুধু সচেতন করাই নয়, মুনাফালোভীদের বি’রুদ্ধে গর্জে উঠেছিলেন। করোনার মাঝে রাস্তায় হাজার হাজার গার্মেন্টসকর্মীর ছবি দেখে অসহায়ত্ব প্রকাশ করেছিলেন। এর মাঝেও তিনি অসহায়দের ত্রাণ দিয়েছেন। প্রতিদিন বাড়ছে করোনা রোগী, লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল। মানুষ কবে পেরে উঠবে এই ভাই’রাসের সঙ্গে কে জানে…।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com