news | logo

২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০২১ ইং



বোয়ালমারীতে যুবলীগের সম্মেলন স্থগিত

প্রকাশিত : জুলাই ৩০, ২০১৯, ০৬:২৮

বোয়ালমারীতে যুবলীগের সম্মেলন স্থগিত

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ

গত দুই দিন অনেক নাটকীয়তা শেষে উপজেলা যুবলীগের সম্মেলন স্থগিত করা হয়েছে। যুবলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী এ সম্মেলন স্থগিত হয়। বুধবার (৩১.০৭.২০১৯) এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। সোমবার রাতে কেন্দ্রীয় কমিটি জেলা যুবলীগ নেতাদের মাধ্যমে তাদের সিদ্ধান্তের কথা জানিয়ে দেন বলে একটি সুত্র থেকে জানা গেছে।

গত কয়েকদিন ধরে যুবলীগের সম্মেলন নিয়ে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ নেতা-কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিলো। উদ্ভুত পরিস্থিতি নিয়ে গত রোববার বিকেলে উপজেলা আওয়ামীলীগ জরুরী বর্ধিত সভা আহবান করে। সেখানে সম্মেলন স্থগিতের সর্বসম্মতভাবে সিদ্ধান্তের রেজুলেশন গ্রহন করা হয়। বিষয়টি কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতাদের জানানো হয়। সম্মেলন স্থগিত হওয়ায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল সহ অন্যান্য নেতা-কর্মীরা স্বস্তি প্রকাশ করেছেন।

যুবলীগের আহবায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু স্থানীয় আওয়ামীলীগের শীর্ষস্থানীয় নেতা ও এমপিকে পাশ কাটিয়ে সম্মেলনের তারিখ নির্ধারন করায় অনাকাংখিত পরিস্থিতির সৃষ্টি হয়। উপজেলা যুবলীগের আহবায়ক শরীফ সেলিমুজ্জামান লিটু জানান আজ (মঙ্গলবার) সকালে জেলা যুবলীগের আহবায়ক এ.এইচ.এম. ফোয়াদ তাকে ফোনে সম্মেলন স্থগিতের কথা জানিয়ে দেন। আগামী সেপ্টেম্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হতে পারে।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com