news | logo

২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই জুন, ২০২১ ইং



তুমি ভাল কাজ করছো: প্রধানমন্ত্রী

প্রকাশিত : এপ্রিল ১২, ২০২০, ১১:০৭

তুমি ভাল কাজ করছো: প্রধানমন্ত্রী

প্রাণঘা’তী করোনা ভাইরাস প্র’তিরো’ধে ইতোমধ্যেই বেশ কিছু পদক্ষেপ নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। যা নজর কেড়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

ভি’ডিও কলে মাশরাফির প্রশংসা করে তিনি বলেছেন, নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফিকে প্রধানমন্ত্রী বলেন, ‘তুমি ভাল কাজ করছো। মুক্তিও (নড়াইল ১ সাংসদ) ভাল কাজ করছে। দুজনে ভাল কাজটা চালিয়ে যাও। তাহলে নড়াইলের ভাল হবে।’

করোনাভাইরাস সং’ক্রমণ প্র’তিরো’ধে শুরু থেকেই এগিয়ে আসেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি। নিজ এলাকায় ব্যক্তিগত তহবিল থেকে ১২০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

গত শুক্রবার মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে নড়াইল সদর হাসপাতাল গেটে স্থাপিত করা হয় ডিসইনফেক্টর চেম্বার বা জীবাণুনাশক কক্ষ।

হাসপাতালে প্রবেশ করার সময় এই কক্ষের মাধ্যমে প্রবেশ করলে সেই মানুষের শরীরে জীবাণুনা’শক স্প্রে ছিটানো হচ্ছে। এতে করে শরীর ভিজে যাবে না, আবার জীবাণুও ম’রে যাবে। এর মাধ্যমে হাসপাতালে প্রবেশ ও প্রস্থান কারী সকলেই উপকার পাচ্ছেন।

এর আগে করোনাভাইরাস ছাড়া অন্যান্য রোগে আক্রা’ন্তরা যেন সঠিক চিকিৎসা পায়, এ কারণে ভ্রাম্যমাণ চিকিৎসা ব্যবস্থাও চালু করেন মাশরাফি। জাতীয় দলের সাবেক এই অধিনায়ক নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে এই উদ্যোগ নেন।

দ্বীপ বিশ্বাস এবং স্বপ্না রানি সরকার নামের দুই ডাক্তার নড়াইলের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন এবং দুস্থদের সঠিক চিকিৎসা প্রয়োগের যথার্থ চেষ্টা চালাচ্ছেন।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com