news | logo

১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩০শে জুলাই, ২০২১ ইং



নগরকান্দায় শান্তি সমাবেশে পুলিশের কাছে দেশীয় অস্ত্র জমা দিলেন দাঙ্গা কবলিত ইশ্বরদী গ্রামবাসী

প্রকাশিত : অক্টোবর ২৪, ২০১৯, ১২:৩৮

নগরকান্দায় শান্তি সমাবেশে পুলিশের কাছে দেশীয় অস্ত্র জমা দিলেন দাঙ্গা কবলিত ইশ্বরদী গ্রামবাসী

শফিকুল খান জনি
নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দায় উপজেলা কোদালিয়া শহিদ নগর ইউনিয়নের দাঙ্গা কবলিত  ঈশ্বরদী গ্রাম বাসী দাঙ্গা ফ্যাসাদ না করার প্রতিশুতি সহ পুলিশের নিকট দেশীয় অস্ত্র জমা দিয়েছেন । গত কয়েক বছর ধরে  ইশ্বরদী গ্রামে  আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে মাঝে মধ্যেই সংঘর্ষ হত । আর এই সকল সংঘর্ষ ঢাল সড়কি ,রামদা ,বল্লম টেটা সহ নানা প্রকার দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘষে জড়িয়ে পড়ত ।
ইশ্বরদী এলাকাকে দাঙ্গা মুক্ত করার লক্ষে  নগরকান্দা থানার সদ্য যোগদান কৃত অফিসার ইনচার্জ চৌকস পুলিশ কর্মকর্তা শেখ  মোঃ  সোহেল রানার উদ্যোগে  বুধবার বিকালে  ঈশ্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে  শান্তি সমাবেশের আয়োজন করা হয় ।
 নগরকান্দা থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জামাল পাশা।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার নগরকান্দা সার্কেল  এফ এম মহিউদ্দিন,।  অন্যান্যের মধ্যে  উপস্থিত ছিলেন নগরকান্দা থানার ওসি তদন্ত মিরাজ হোসেন  কোদালিয়া শহীদ নগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান , নগরকান্দা থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম,প্রমুখ।  অনুষ্ঠানটি পরিচালনা করেন নগরকান্দা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আক্কাস আলী আক্কাস, এ সময় গ্রামবাসীর দুই পক্ষের মাতুব্বর গন আগামীতে আর সংঘর্ষ না করার প্রতিশ্রুতি দেন এবং শান্তি সমাবেশের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশার কাছে স্বেচ্ছায় নানা প্রকার  দেশীয় অস্ত্র,  জমা দেন ।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com