news | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ ইং



১৬৮ বস্তা চালসহ ২ নেতা গ্রেফতার

প্রকাশিত : এপ্রিল ১২, ২০২০, ১০:৩৭

১৬৮ বস্তা চালসহ ২ নেতা গ্রেফতার

নন্দীগ্রাম থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ১৬৮ বস্তা চালসহ স্থানীয় আওয়ামী লীগের দুই নেতাকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানির সদস্যরা শনিবার (১১ এপ্রিল) মধ্যরাতে চালসহ তাদের গ্রেফতার করেন। র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি রওশন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতার নেতারা হলেন নন্দীগ্রাম উপজেলার শিমলা বাজারের মৃ’ত মনসুর রহমানের ছেলে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস ও তার সহযোগী তারাটিয়া গ্রামের মৃ’ত কাজেম উদ্দিনের ছেলে ও নন্দীগ্রাম সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনসার আলী।

‘র‌্যাব সূত্র জানান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান আনিস দু’বছর আগে খাদ্য অধিদফতরের ডিলার ছিলেন। তার ডিলারশিপ মিলন সরদার নামে এক ব্যক্তির কাছে হস্তান্তর করেন। খাদ্যবান্ধব কর্মসূচির বিপুল পরিমাণ চাল মজুত করার খবর পেয়ে শনিবার রাতে আনিসুর রহমান আনিসের শিমলা বাজারের বাড়িতে অ’ভিযান চালানো হয়। বাড়িতে ৫৮ বস্তা ও তার টিভি-ফ্রিজের শো-রুমে ১১০ বস্তা চাল পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনিসুর রহমান আনিস জানিয়েছেন, চালগুলো ডিলার মিলন সরদার রেখে গেছেন। চালগুলো জ’ব্দ ও আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান আনিসকে গ্রে’ফতার করা হয়। পরে তার সহযোগী নন্দীগ্রাম সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনসার আলীকেও গ্রেফতার করা হয়েছে। র‌্যাবের ভারপ্রাপ্ত কমা’ন্ডার আরও জানান, আনিসুর রহমান আনিস, আনসার আলী ও ডিলার মিলন সরদারের বি’রুদ্ধে মা’মলা হবে।

এ প্রসঙ্গে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম জানান, তার সংগঠনের সাধারণ সম্পাদক আনিসুর রহমানের বাড়ি ও শোরুমে খাদ্যবান্ধব কর্মসূচির ১৬৮ বস্তা চাল পাওয়া গেছে। তিনি বলেন, দেশের ক্রান্তিকালে চাল চুরির সঙ্গে জড়িতদের কোনও ছাড় নেই।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com