news | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ ইং



ঘরে বসেই মিলবে ঈদের ট্রেনের টিকিট

প্রকাশিত : এপ্রিল ১৯, ২০১৯, ০২:৫৩

ঘরে বসেই মিলবে ঈদের ট্রেনের টিকিট

রেলমন্ত্রী বলেন, “আগামী ঈদের টিকেট ঢাকার ফুলবাড়িয়া, বিশ্ববিদ্যালয়ের টিএসসি ও মিরপুরসহ ছয়টি স্থান থেকে বিক্রি করা হবে। তবে আগামী ২৮ তারিখ থেকে নতুন অ্যাপস চালু করা হচ্ছে, যার মাধ্যমে ঘরে বসেই ৫০ শতাংশ টিকেট সংগ্রহ করতে পারবে যাত্রীরা”।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়, ফুলবাড়িয়া, মিরপুর, কমলাপুর, বিমানবন্দর রেলস্টেশন ও গাজীপুরের জয়দেবপুর থেকেও বিক্রি করা হবে ঈদের ট্রেনের টিকেট

রাজধানীর যে ছয়টি স্থান থেকে ঈদে ট্রেনের টিকেট কেনা যাবে সেগুলো হলো – ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি), ফুলবাড়িয়া, মিরপুর, কমলাপুর, বিমানবন্দর রেলস্টেশন ও গাজীপুরের জয়দেবপুর।

এসময় নূরুল ইসলাম সুজন আরও জানান, “আগামী ২৫ এপ্রিল থেকে চালু হচ্ছে ঢাকা-রাজশাহী ননস্টপ ট্রেন বনলতা এক্সপ্রেস। ট্রেনটির উদ্বোধনী যাত্রায় বিনা টিকিটে ভ্রমণ করতে পারবেন যাত্রীরা। এরপর ২৭ এপ্রিল থেকে নিয়মিত ঢাকা-রাজশাহী রুটে বিরতিহীনভাবে চলবে ট্রেনটি। পর্যায়ক্রমে ঢাকা-যশোর এ ঢাকা-পঞ্চগড় ননস্টপ ট্রেন সার্ভিস চালু করা হবে”।

উল্লেখ্য, এর আগে কমলাপুর রেলস্টেশন ছাড়াও ঢাকার বিভিন্ন স্থান থেকে ঈদের ট্রেনের টিকেট সংগ্রহ করা যাবে বলে জানিয়েছিলেন রেলমন্ত্রী। তবে, অ্যাপ চালু হলে ঈদের ট্রেনের টিকেট আরো সহজলভ্য হবে ঈদে ঘরমুখো মানুষের জন্য।




সম্পাদক ও প্রকাশক : মি. আহমেদ

অফিস লোকেশন:

১১০, গোয়ালবাড়ী, কাফরুল

মিরপুর-১৪, ঢাকা-১২০৬।

ফোন: ০১৯২২২৭৭৭৪৭ নিউজরুম: ০১৯২২২৭৭৭৩২

ই-মেইল: sales@bdwebs.com